আমি কিভাবে ফ্রি ওয়েবসাইট খুলবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 07, 2014 03:36 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2014 08:04 PM
Flag(0)

আপনি Blogger.com থেকে ফ্রি ওয়েবসাইট খুলতে পারেন। প্রয়োজনে ইউটিউবের এই ভিডিওটি দেখে নিতে পারেন কিভাবে আপনি একটি ফ্রি ওয়েবসাইট খুলবেন.

ধন্যবাদ 🙂

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2014 10:07 AM
Flag(0)

Free Site খুলার জন্য Blogspot বা WordPress ব্যবহার করতে পারেন। আমি Blogspot সমন্ধে কিছুটা ভালো জানি। Blogspot-এ Free Site খুলার পর পরবর্তী সময়ে Domain ক্রয় করে। Blogspot-কে Hosting হিসেবে ব্যবহার করতে পারেন। আমার Virtual aia সাইটিও প্রথমে Free Site হিসেবে ব্যবহার করার পর; এখন নতুন Domain ক্রয় করে; Blogspot-কে Hosting হিসেবে ব্যবহার করছি।

Sign in to Reply
Replying as Submit