sonyercsson E15i model এর কি audio sound Recorder software পাওয়া যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 01, 2013 09:29 AM 1 Answers
Subscribe

আমি sonyericsson E15i model এর একটা মোবাইল ব্যবহার করছি ।এমনিতে সব ঠিক আছে ।কিন্তু আমি যদি কথা বলার সময় সেই কথা record করতে চায় বা কল আসলে সেটা record করতে চায় তা আর হয় না ।এর জন্য কি extra কোন software লাগবে । যদি লাগে তবে কোথায় পাব এবং তা কিভাবে কাজে লাগাব ?কেউ কি help করবেন আমাকে ?আর বাংলাদেশের ভাল মানের telefilms or movie download এর জন্য কোন সাইট সবচে ভাল ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 01, 2013 01:29 PM
Flag(0)

ভাই নিচের লিঙ্ক এ দেখতে পারেন

www.mobi9.com

Sign in to Reply
Replying as Submit

কম্পিউটার এ অডিও এবং VGA সমস্যা , সমাধান চাই……………

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 10, 2013 11:57 AM 2 Answers
Subscribe

আমার pentium 4 কম্পিউটার এ XP set up করায় অডিও এবং VGA পাচ্ছি না, ......।।realtek AC'97 Audio A3.60) ........a360 Realtek Semiconductor corp............আগুলো ঠিকমত ডাউনলোড করতে পারছি না। সাহায্য দরকার............

কম্পিউটার সমস্যা

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 09:13 AM
Flag(0)

http://www.mediafire.com/?f33t6pu5d14b7wa

এখান থেকে সফট টা ডাউনলোড করেন এবং install করে দেখেন আপনার sound and vga এর সফট টা দেখা যাচ্ছে । সফট এর উপর click করে download করে নিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2013 03:21 PM
Flag(0)

মাদারবোর্ডের সিডি কি হারিয়ে ফেলেছেন… তা কিন্তু জানান নি…

Sign in to Reply
Replying as Submit

video file এর সাথে audio file add করবো কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 03, 2012 05:01 PM 1 Answers
Subscribe

soft লাগলে link দেন plus serial key দিতে ভুইলেননা।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 04, 2012 03:10 PM
Flag(0)

Adobe Premier Softwer থাকলে ভাল হয় এটা দিয়ে সহজে sound file বা voice যুক্ত করা যায়

Sign in to Reply
Replying as Submit