কম্পিউটার এ সাউন্ড এর সমস্যা…… সমাধান চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 09, 2013 08:59 PM 2 Answers
Subscribe

কিছু দিন ধরে কম্পিউটার এ সাউন্ড এর সমস্যা হচ্ছে। কম্পিউটার open করলে প্রথমে সাউন্ড থিক থাকে, ভিডিও open করলে ঠিকঠাক চলার পর সাউন্ড চলে যায় । ভিডিও পুনরায় open করলে আবার কিছুখন চলার পর সাউন্ড পুরপুরি চলে যায় , আর আসে না । কোন শব্দ হয় না । folder open করলেও কোন শব্দ হায় না । এর সমাধান কি ? আমি windows XP use করি । pack 2
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 10, 2013 10:22 AM
Flag(0)

আমার মতে নতুন stup দিয়ে দিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 10, 2013 05:55 AM
Flag(0)

মাদারবোর্ডের সিডি থেকে সাইন্ড কার্ড ড্রাইভার সেটাপ দিন। আশা করি ঠিক হয়ে যাবে।

Sign in to Reply
Replying as Submit

কম্পিউটার এ অডিও এবং VGA সমস্যা , সমাধান চাই……………

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 10, 2013 11:57 AM 2 Answers
Subscribe

আমার pentium 4 কম্পিউটার এ XP set up করায় অডিও এবং VGA পাচ্ছি না, ......।।realtek AC'97 Audio A3.60) ........a360 Realtek Semiconductor corp............আগুলো ঠিকমত ডাউনলোড করতে পারছি না। সাহায্য দরকার............

কম্পিউটার সমস্যা

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 09:13 AM
Flag(0)

http://www.mediafire.com/?f33t6pu5d14b7wa

এখান থেকে সফট টা ডাউনলোড করেন এবং install করে দেখেন আপনার sound and vga এর সফট টা দেখা যাচ্ছে । সফট এর উপর click করে download করে নিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2013 03:21 PM
Flag(0)

মাদারবোর্ডের সিডি কি হারিয়ে ফেলেছেন… তা কিন্তু জানান নি…

Sign in to Reply
Replying as Submit