আমি কিভাবে ব্লাগার.কমে সাইটম্যাপ যোগ করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 12, 2014 09:50 PM 3 Answers
Subscribe

ব্লগার.ডটকমে সাইটম্যাপ যোগ করে দিতে পারছি না। যদি কেউ পারেন তাহলে আমাকে একটু হেল্প করেন? আমার সাইট fdnorg.blogspot.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 25, 2015 07:37 PM
Flag(0)

Sitemap Setting নাকি sitemap page. একটা example দেখুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 17, 2015 11:18 AM
Flag(0)

প্রথমে https://www.xml-sitemaps.comএই সাইট থেকে আপনার ব্লগের জন্যে সাইট ম্যাপ তৈরি করে নিন তারপর ব্লগারে আপনার ব্লগে লগইন দিয়েঃ

Settings>Search preferences>Custom robots.txt >Yes করে কোড টুকু পেস্ট করে দিন ব্যাস ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 13, 2014 10:07 AM
Flag(0)

তোমার সাইটি খুব সুন্দর। আপনি কম্পিউটার জগত সাইট থেকে সাহায্য নিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit

কম্পিউতার নতুন সেটআপ দেয়েছি আমি আমার পেন ড্রাইভ ঢুকাতে পারছি না ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 16, 2014 03:20 PM 0 Answers
Subscribe

কম্পিউতার নতুন সেটআপ দেয়েছি আমি আমার পেন ড্রাইভ ঢুকাতে পারছি না ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কিভাবে ফেসবুকে আমার ছবির প্রাইভিসি করতে পারি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 03, 2014 04:15 PM 0 Answers
Subscribe

আমি চাচ্ছি আমার ছবি সকলে দেখবে কিন্তু ডাউনলোড করতে পারবে না। এবং শেয়ার করতে পারবে না।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

প্রতিদিন রাত্রে জ্বর আসে কি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 25, 2013 12:34 PM 2 Answers
Subscribe

আজ ৪-৫ দিন থেকে রাত ১২ টার পর আমার জ্বর আসছে। আমি শুধু এইচ + ,Co trim DS খেয়েছি। অন্যান্য শারিরিক অবস্থা ভাল। আমার বয়স ২৬ বছর।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 26, 2013 02:27 AM
Flag(0)

আসলে জ্বর কোন রোগ নয় বরংচ কোন রোগের কারনে (শরীরের কোন নিয়ম-বহির্ভূত অবস্থার জন্য) বা উপসর্গ হিসাবে জ্বরকে দেখা হয় । যাই হোক আপনার কট্টিম ডিএস খাওয়ার কারণ কি বুঝলাম না ? এটি একটি উচ্চমাত্রার ওষুধ। আপনি কোন অবস্থায়/পরিস্থিতিতে এটি খান জানান নি তাই বিস্তারিত কিছু বলা সম্ভব না। আপনার জন্য সবচেয়ে ভাল হবে কাছের কোন ডাক্তার দেখানো । আশা করি সুস্থ হয়ে যাবেন । ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 25, 2013 01:43 PM
Flag(0)

এ অবস্থায় ডাক্তারের পরামর্শ নেওয়ায় ভালো।

Sign in to Reply
Replying as Submit

ওয়েব ডিজাইনার গুরুদের নিকট দুইটি সমস্যার সমাধান চাই ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 13, 2012 04:59 PM 1 Answers
Subscribe

আমার সাইটে http://islambd.org প্রতি পেজে ১২টি করে বই দেওয়া আছে, আমি প্রত্যেকে পেজে ১৫টি করে বই দিতে চাই, কিভাবে করব কেহ দয়া করে একটু বলবেন, উল্লেখ্য যে সাইটটি পিএইচপি ও মাইস্কুয়েল দিয়ে করা হয়েছে।

দ্বিতীয় সমস্যা হল কন্টাক এর পাশে আমি Rule নামে একটি পেজ ক্রিয়েট করেছি কিন্তু সেই Rule শব্দটা হিডেন দেখাচ্ছে তবে পেজ ক্রিয়েট হয়েছে, চাইলে কন্টাক আসের পাশে মাউস ধরে দেখতে পারেন। অথবা দেখুনত নিচে কোডিং এ কোন ভুল হল কিনা। প্লিস।

[source language='html']

<div>
<ul id=”nav-main”>

<li id=”nav-home” <?php if(basename($_SERVER['PHP_SELF']) == “index.php”){echo ‘class=”active”‘;} ?>><a href=”/index.php”>HOME</a></li>

<li id=”nav-articles” <?php if(basename($_SERVER['PHP_SELF']) == “articles.php”){echo ‘class=”active”‘;} ?>><a href=”/articles.php”>ARTICLES</a></li>

<li id=”nav-about” <?php if(basename($_SERVER['PHP_SELF']) == “about.php”){echo ‘class=”active”‘;} ?>><a href=”/about.php”>ABOUT US</a></li>

<li id=”nav-contact” <?php if(basename($_SERVER['PHP_SELF']) == “contact.php”){echo ‘class=”active”‘;} ?>><a href=”/contact.php”>CONTACT</a></li>

<li id=”nav- Rule” <?php if(basename($_SERVER['PHP_SELF']) == “Rule.php”){echo ‘class=”active”‘;} ?>><a href=”/Rule.php”>RULE</a></li>

</ul>
</div>
<div></div>

 

[/source]
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 10:46 PM
Flag(0)

আজব! কোডিংতো ঠিকই আছে! নাম শো না করার তো কোন কারন নাই! আর ঐ পেজ নেভিগেশন গ্যজেটের সোর্স কোডটা দিয়েন ওয়ার্ডপ্রসে থাকলে $temppp = get_option( ‘posts_per_page’ );update_option( ‘posts_per_page’, 10 );/*SLIDER*/update_option( ‘posts_per_page’, $temppp ); থেকে 10টা কেটে ১৫ দেন।

Sign in to Reply
Replying as Submit

blogspot এর সাইট কিভাবে yahoo এবং bing এ সাবমিট করতে হবে (সাহায্য চাই)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 01, 2012 02:47 AM 2 Answers
Subscribe

কেউ আমাকে বলবেন blogspot সাইট কিভাবে ইয়াহু এবং বিং এ সাবমিট করতে হয় আমাকে স্টেপ বাই স্টেপ বলে দিয়ে কেউ সাহায্যে করতে পারবেন কি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 29, 2013 12:38 AM
Flag(0)

Bing এ সাবমিট করতে এই লিঙ্কে যানঃ http://www.bing.com/toolbox/submit-site-url

আর Yahoo তে সাবমিট করতে এই লিঙ্কঃ http://search.yahoo.com/info/submit.html

লিঙ্কে গেলেই বুঝতে পারবেন কীভাবে সাবমিট করবেন।

Yahoo / Bing এ সাবমিট করলেন কিন্তু গুগোল মামা কাছে সাবমিট করেছেন তো? না করে থাকলে এখান থেকে করুনঃ http://www.google.com/addurl

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 10:03 AM
Flag(0)

ওদের সাবমিট পেজে গিয়ে নির্দেশ মত সাবমিট করুন

Sign in to Reply
Replying as Submit