Bitdifender antivirus plus 2013 er serial key dorkar

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 14, 2013 08:35 PM 2 Answers
Subscribe

karo kase jodi bitdifender antivirus plus 2013 er serial key thake tahole plz share kore amay aktu help koren.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 01:28 AM
Flag(0)

সিরিয়াল কি আপনি খুজলে পেয়ে যাবেন হয়ত তবে অরিজিনাল কিনা বুঝা কষ্টকর । যাই হোক নতুন কিনেই ব্যবহার করা উচিত কারন আপডেট ভাইরাস ধরতে এন্টি ভাইরাস ও আপডেট থাকা দরকার ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 21, 2013 01:02 PM
Flag(0)

আপনি Bitdefender এর জন্য serial পাবেন না, কিন্তু আপনি Bitdefender Trial Reset ব্যবহার করতে পারেন!

http://kat.ph/bitdefender-internet-security-2013-16-24-0-1682-efx-2012-activator-t6864973.html

এই torrent এর link থেকে আপনি trial reset program টি পেয়ে যাবেন!

Sign in to Reply
Replying as Submit