আরবী টাইপিং সফটওয়ার ডাউনলোডের লিংক চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 20, 2012 07:26 AM 2 Answers
Subscribe

বন্ধুরা ! অনলাইনে আমি অনেক সার্চ করেছি কিন্তু জানিনা কোন সফটওয়্যার দ্বারা আরবী টাইপ করা যায়। আমি এই সফটওয়ারটি পেতে চাই যেটি আরবী টাইপ এর জন্য এক নম্বর। যেমন বাংলা টাইপিং এর জন্য বিজয়। প্লিজ আমাকে সফটওয়্যার এবং ফন্ট সমুহের ডাউনলোড লিংক দাও।

arabic typing software

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2012 09:20 PM
Flag(0)

এটি দিয়ে অনলাইন এ লিখা যায় –
http://eiktub.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 20, 2012 08:32 AM
Flag(0)

নিচের লিঙ্ক থেকে ছোট(৫০kb) একটি সফটয়ার ডাউনলোড করে নিন
http://www.sharewareconnection.com/download-arabic-pad-from-sharecon.html

ডাইরেক্ট ডাউনলোডঃ http://ebsoft.web.id/files/arabicpad_1.03.zip
ArabicPad হেল্প ফাইলটিতে তথ্য গুলো একবার পড়ে নিন তাহলে টাইপিং এর জন্যে কোন কী চাপতে হবে জেনে জাবেন আশা করি
 

Sign in to Reply
Replying as Submit