Android app বানাতে চাই,html,css জানি,পারা যাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 25, 2014 08:18 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 01, 2014 07:05 PM
Flag(0)

হ্যাঁ, পারবেন,শুধুমাত্র html,css দিয়েও সুন্দর সুন্দর apps তৈরী করা যায়, বাংলা এই ভিডিও টিউটোরিয়ালটি দেখতে পারেন
Android app make by HTML and CSS!: http://youtu.be/wmsHlYFCjV0

Sign in to Reply
Replying as Submit

অ্যান্সারস বিডি এর গুগল ক্রম অ্যাপ ভার্সন দুই (AnswersBD Google Chrome App Version Two)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 20, 2013 06:06 PM 2 Answers
Subscribe

অ্যান্সারস বিডি এর গুগল ক্রম অ্যাপ (AnswersBD Google Chrome App) এর ভার্সন ১ এর পর এবার গুগল ক্রম এর জন্যে সার্চ এক্সটেন্সান বানানলাম নেচে এর স্ক্রীনশট, ডাউনলোড লিংক, ইন্সটলেশন প্রসেস দেওয়া হলঃ

স্ক্রীনশটঃ

    

ডাউনলোডঃ

 অ্যান্সারস বিডি এর গুগল ক্রম অ্যাপ ভার্সন ২ (AnswersBD Google Chrome App Version 2) ডাউনলোড

ফিচার্সঃ

১. সরাসরি বাংলা এবং ইংলিশ কীওয়ার্ডে সার্চ।
২. হোম পেজ লিংক।
৩. প্রয়োজনীয় মেনু লিংকস।

জিপ ফাইলটি ডাউনলোড করে আনজিপ করেন এবং নিচের প্রসেস দেখে ইন্সটল করেন (যেহেতু এই এক্সটেন্সানটি গুগল অ্যাপের বাইরের সাইট থেকে ডাউনলোড করা হচ্ছে তাই সরাসরি ইন্সটল করা যাবেনা)।

পুরান ভার্সন

যেভাবে ইন্সটল করতে হবেঃ

১. ক্রমের মেনু থেকে সেটিংএ যান।

২. সেটিং পেজ এর বাম পাশের মেনু থেকে "Extensions" সিলেক্ট করেন।

৩. ডাউনলোড করা এক্সটেন্সান ফাইলটির লোকেশান ওপেন করেন।

৪. ডাউনলোড করা এক্সটেন্সান ফাইলটি মাউস দিয়ে "Drag and Drop" করেন ক্রমের এক্সটেন্সান পেজে।

৫. ক্রম এক্সটেন্সান ইন্সটলেশন কনফর্ম করতে বলবে।

৬. কনফর্ম বক্সে "Add" বাটনে ক্লিক করলেই এক্সটেন্সান ইন্সটল হয়ে যাবে।


 

এই এক্সটেন্সানটি ব্যবহার করতে কোন সমস্যা হলে এই পেজে রিপোর্ট করেন...

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 10:21 AM
Flag(0)

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 20, 2013 10:31 PM
Flag(0)

ধন্যবাদ এবং কৃতজ্ঞতা দেবার ভাষা হারিয়ে ফেলেছি….
[আপডেট]
ডান সাইডবারে যুক্ত করা হল…
ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

অ্যান্সারস বিডি এর গুগল ক্রম অ্যাপ (AnswersBD Google Chrome App)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 18, 2013 07:52 AM 1 Answers
Subscribe

অ্যান্সারস বিডি এর গুগল ক্রম অ্যাপ (AnswersBD Google Chrome App)

শিরনামটা  একটু কাটখোট্টা দিয়ে ফেললাম (আমি অবশ্য সাহিত্য ভাল লিখেতে পারিনা... blush)

কিছু দিন আগে হঠাৎ করে মনে হল যে গুগল ক্রম এর এক্সটেন্সান কেমনে বানায় শিখতে ইচ্ছা হলে...
নেটে কিছু টিটোরিয়াল দেখে আমার প্রয়োজনীয় একটা অ্যাপ বানালাম। 
নতুন কোনকিছু শিখলে যা হয় (অল্প বিদ্যা ভয়ঙ্করী হলে যা হয় wink) ... আমারও এক্সটেন্সান বানানোর ভূত চাপলো।
তাই আর কিছু না পেয়ে অ্যান্সারস বিডি এর জন্যই বানালাম।

এরপর গুগল অ্যাপ স্টোরে সাবমিট করেতে গিয়ে দেখি ডেভেলপার হিসাবে রেজিস্টার করতে ৳২৫ (ইউএসডি) লাগে।
ফাটা বেলুনের মত চুপশায়ে গেলাম...broken heart

যাইহোক অ্যান্সারস বিডি এর সকলের সাথে শেয়ার করার জন্যই এখন লিখছি...

ডাউনলোড লিঙ্ক

যেহেতু গুগল অ্যাপ স্টোরে দিতে পারিনি তাই উপরের লিঙ্ক থেকে ডাউনলোড করে ম্যানুয়ালি ইন্সটল করতে হবে।

লিঙ্ক থেকে zip ফাইলটি ডাউনলোড করে এক্সট্র্যাক্ট করেনিন... একটি .crx ফাইল পাবেন। এটিই গুগল ক্রমের এক্সটেন্সান বা অ্যাপ।

যদি ম্যানুয়ালি ইন্সটল করতে না জানেন তবে নিচের আর্টিকেলটি দেখতে পারেন।

আর্টিকেলটিতে ম্যানুয়াল ইন্সটলের ২টি উপায় দেখান হয়েছে। প্রথমের Drag N Drop পদ্ধতিতে করাই সহজ।

আর্টিকেল লিঙ্ক

 

স্ক্রীনশট

গুগল ক্রম অ্যাপ ফর অ্যান্সারসবিডি

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 18, 2013 07:57 AM
Flag(0)

ধন্যবাদ দেবার ভাষা নাই… এই ধরনের কাজকে আমরা তুমুল ভাবে উতসাহ দেই, নতুন কিছু করুন, নতুন কিছু শিখুন … নিজেকে নতুন করে জ্ঞানের চর্চাকে জড়িয়ে নিন

আপনার কাছে এটি সামান্য মনে হলে এটি আমাদের কাছে অনেক বড় একটি উপহার … চালিয়ে যান তুমুল ভাবে…

অসংখ্য ধন্যবাদ…

AnswersBD

Sign in to Reply
Replying as Submit