অ্যান্সারস বিডি এর গুগল ক্রম অ্যাপ ভার্সন দুই (AnswersBD Google Chrome App Version Two)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 20, 2013 06:06 PM 2 Answers
Subscribe

অ্যান্সারস বিডি এর গুগল ক্রম অ্যাপ (AnswersBD Google Chrome App) এর ভার্সন ১ এর পর এবার গুগল ক্রম এর জন্যে সার্চ এক্সটেন্সান বানানলাম নেচে এর স্ক্রীনশট, ডাউনলোড লিংক, ইন্সটলেশন প্রসেস দেওয়া হলঃ

স্ক্রীনশটঃ

    

ডাউনলোডঃ

 অ্যান্সারস বিডি এর গুগল ক্রম অ্যাপ ভার্সন ২ (AnswersBD Google Chrome App Version 2) ডাউনলোড

ফিচার্সঃ

১. সরাসরি বাংলা এবং ইংলিশ কীওয়ার্ডে সার্চ।
২. হোম পেজ লিংক।
৩. প্রয়োজনীয় মেনু লিংকস।

জিপ ফাইলটি ডাউনলোড করে আনজিপ করেন এবং নিচের প্রসেস দেখে ইন্সটল করেন (যেহেতু এই এক্সটেন্সানটি গুগল অ্যাপের বাইরের সাইট থেকে ডাউনলোড করা হচ্ছে তাই সরাসরি ইন্সটল করা যাবেনা)।

পুরান ভার্সন

যেভাবে ইন্সটল করতে হবেঃ

১. ক্রমের মেনু থেকে সেটিংএ যান।

২. সেটিং পেজ এর বাম পাশের মেনু থেকে "Extensions" সিলেক্ট করেন।

৩. ডাউনলোড করা এক্সটেন্সান ফাইলটির লোকেশান ওপেন করেন।

৪. ডাউনলোড করা এক্সটেন্সান ফাইলটি মাউস দিয়ে "Drag and Drop" করেন ক্রমের এক্সটেন্সান পেজে।

৫. ক্রম এক্সটেন্সান ইন্সটলেশন কনফর্ম করতে বলবে।

৬. কনফর্ম বক্সে "Add" বাটনে ক্লিক করলেই এক্সটেন্সান ইন্সটল হয়ে যাবে।


 

এই এক্সটেন্সানটি ব্যবহার করতে কোন সমস্যা হলে এই পেজে রিপোর্ট করেন...

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 10:21 AM
Flag(0)

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 20, 2013 10:31 PM
Flag(0)

ধন্যবাদ এবং কৃতজ্ঞতা দেবার ভাষা হারিয়ে ফেলেছি….
[আপডেট]
ডান সাইডবারে যুক্ত করা হল…
ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit