সঠিক Upwork test answers গুলো কোথায় পাওয়া যাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 15, 2015 08:54 AM 2 Answers
Subscribe

Upwork এ প্রোফাইল ১০০% করতে সঠিক Upwork test answers গুলো দরকার। অনলাইনে যেগুলো পাচ্ছি সেগুলো প্রায় ভুল। সঠিক Upwork test answers গুলো কোথায় পাওয়া যাবে ? 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2015 04:30 AM
Flag(0)

কিছু দিন পর পর Upwork তাদের প্রশ্ন পরিবর্তন করে নতুন প্রশ্ন যোগ করে। তবে এক্সামপ্ল হিসাবে এই সাইট দেখতে পারেন…   http://upworktestanswer.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 17, 2015 08:14 AM
Flag(0)

এই সাইট দেখতে পারেন, upworktestanswer.com.  প্রায় সব উত্তর আছে। 

Sign in to Reply
Replying as Submit

আমার সালাম নিবেন।দোয়া করি আপনারা ভাল থাকুন। কষ্ট করে আমাদের উত্তর গুলা দেয়ার জন্য ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 29, 2013 01:20 AM 0 Answers
Subscribe

দয়া করি আল্লাহ আপনাদের সুস্থ রাখুন। CMS নিয়ে আমি কিছু প্রশ্ন করেছিলাম কিন্তু দু:খের সাথে জানাচ্ছি সেটার কোন উত্তর আমি পাইনি । হয়তো বা কার ্ও চোখে আমার প্রশ্ন গুলা দেখতে পাইনি । তারপরে ্ও আমার কথা হল -অন্য কোন যোগাযোগ এর মাধ্যম্যে কি বা( মোবাইলে) কি আমার প্রশ্নের উত্তর গুলা জানতে পারি ,এমন কি কোন ব্যবস্থা আমাদের এই প্রিয় সাইটে আছে । আমি এডমিন ভাইয়ের কাছে আন্তরিকভাবে সেটা জানতে চাই দয়া করে আমার কথাগুলা একটু খেয়াল করবেন আর আমার লেখাতে যদি কোন ভুল করে কোন কথা বলে থাকি দয়া করে ক্ষমা করে দিবেন ভাই । (1)এককথায় আমার প্রশ্নের উত্তরগুলা আমি কিভাবে তাড়াতাড়ি জানতে পারি ?(এমন কোন way কি আছে তাহলে জানাবেন ভাই)
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: