আমি কিভাবে ব্লাগার.কমে সাইটম্যাপ যোগ করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 12, 2014 09:50 PM 3 Answers
Subscribe

ব্লগার.ডটকমে সাইটম্যাপ যোগ করে দিতে পারছি না। যদি কেউ পারেন তাহলে আমাকে একটু হেল্প করেন? আমার সাইট fdnorg.blogspot.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 25, 2015 07:37 PM
Flag(0)

Sitemap Setting নাকি sitemap page. একটা example দেখুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 17, 2015 11:18 AM
Flag(0)

প্রথমে https://www.xml-sitemaps.comএই সাইট থেকে আপনার ব্লগের জন্যে সাইট ম্যাপ তৈরি করে নিন তারপর ব্লগারে আপনার ব্লগে লগইন দিয়েঃ

Settings>Search preferences>Custom robots.txt >Yes করে কোড টুকু পেস্ট করে দিন ব্যাস ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 13, 2014 10:07 AM
Flag(0)

তোমার সাইটি খুব সুন্দর। আপনি কম্পিউটার জগত সাইট থেকে সাহায্য নিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit