এখানে কি পড়াশুনার সমস্যার বেপারে প্রশ্ন করা যাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 12:20 AM 3 Answers
Subscribe

বিস্তারিত বলার মতো কিছু নাই ।।
আমি পরাসুনাই খুব খারাপ তাই যদি কেও পড়াশুনার শর্ট কাট সিস্টেম এর বেপারে কোন বুদ্ধি দিতে পারে তাই বললাম ।cool

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 01, 2012 10:05 AM
Flag(0)

অবশ্যই যাবে! তা না হলে তো পড়াশোনা বিভাগ থাকত না…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 09:17 AM
Flag(0)

ভাই পড়াশুনার কোন শর্টকাট নেই! তবে আপনি পড়াশুনা সম্পর্কে যেকোন প্রশ্ন করতে পারেন! ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 08:46 AM
Flag(0)

ভাই পড়াশোনার বিষয়ে প্রশন করা যাবে।

Sign in to Reply
Replying as Submit