HTML,CSS এর Framework হল Bootstrap । এখন আর কি কি নতুন Framework আসছে Bootstrap এর মত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 13, 2013 12:22 AM 2 Answers
Subscribe

please help me,,
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:45 AM
Flag(0)

লিঙ্ক সহকারে দিলম নিছে……

The 1140 CSS Grid cssgrid.net
Golden Grid System goldengridsystem.com
Mueller Grid System muellergridsystem.com
Responsive Grid System, by Graham Miller responsivegridsystem.com
Titan titanthemes.com
Responsive Grid System, by Denis LeBlanc responsive.gs
Less Framework 4 lessframework.com
Gridiculo.us gridiculo.us
Columnal columnal.com
Toast daneden.me/toast
Ingrid piira.se/ingrid
960 Grid System 960.gs
Base matthewhartman.github.com/base/
Susy susy.oddbird.net
Foundation 3 foundation.zurb.com
Skeleton getskeleton.com
YAML 4 yaml.de
Tuktuk tuktuk.tapquo.com
Gumby gumbyframework.com
Kube imperavi.com/kube
Groundwork groundwork.sidereel.com
ResponsiveAeon www.newaeonweb.com.br/responsiveaeon

তথ্যসূত্রঃ
       http://www.awwwards.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2014 10:15 AM
Flag(0)
960 grid system
Blueprint
Bluesky Grid system
Bootstrap
Cardinal
Cascade Framework
Cascade Framework Light
Chopstick
Columnal
Dismantle
Emastic
Floatz
Fluidable
Foundation
Gumby Framework
Ink
Jaidee Framework
Jeet Framework
KNACSS
Kube
Kule CSS Lazy
Malo
Pure
Responsive Grid System
RÖCSSTI
Schema UI / Built with LESS
Semantic UI
Skeleton
StackLayout
uikit
Unsemantic
YAML
Yet Another CSS Grid System
YUI CSS grids
Zass (uses Sass CSS preprocessor)
 
তথ্যসূত্রঃ
Sign in to Reply
Replying as Submit

Answersbd এর মত আর কি কোন website আছে যেখানে সাথে সাথে উত্তর পা্ওয়া যায়??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 07, 2013 10:20 PM 5 Answers
Subscribe

আশা করি উত্তর পাব....
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 04, 2014 12:13 PM
Flag(0)

http://helpfulhub.com

http://ans.bisshoy.com

এই দুটো এন্সারসবিডির মতই। প্রশ্ন করলে উত্তর পাওয়া যায়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2014 08:44 AM
Flag(0)

There are many site as like answerbd.but there is no gurranty for get answer with short time.you should wait for get answer and any time you can get answer.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 11, 2013 10:12 AM
Flag(0)

আপনি এই সাইটে www.askforknow.com প্রশ্ন করে দেখতে পারেন এরা দ্রুত উত্তর দেয়। আমি বেশ কয়েকবার পেয়েছি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 09, 2013 01:07 PM
Flag(0)

এরকম বাংলা সাইট তো http://helpfulhub.com। আর কিছু English সাইট আছে। যেমন ঃ http://justanswer.com
http://answers.yahoo.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 08, 2013 04:47 AM
Flag(0)

আমি এনসারবিডির পাশাপাশি হেল্পফুল হাব এ প্রশ্ন করি। আমার প্রায় সব প্রশ্নেরই উত্তর পেয়েছি। আপনিও দেখতে পারেন। সবসময় সবার সব প্রশ্নের উত্তর সবার জানা থাকে না তবে দুটো সাইটই ভাল http://helpfulhub.com

Sign in to Reply
Replying as Submit