স্ত্রীর বির্য খাওয়া কি হারাম নাকি হালাল

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 21, 2014 04:58 AM 2 Answers
Subscribe

আমি স্ত্রীর ভোদায় জিহবা ঢুকিয়ে কি চুষতে পারবো ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 25, 2014 04:17 AM
Flag(0)

যৌনাঙ্গ স্পর্শ করা এবং মুখ দিয়ে চুষা সরিয়াহ মতে সম্পূর্ণ হারাম ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 24, 2014 12:32 PM
Flag(0)

স্ত্রীর বির্য খাওয়া হারাম ।

Sign in to Reply
Replying as Submit