কি করে গুগল এডসেন্স ‍আমার সাইটের জন্য approve করব

আমর একটি বাংলা ওয়েব সাইট আছে www.nportals.com

প্রচুর ভিজিটর ও আছে এই সাইটটিতে. ‍আমি গুগল ‍এডসন্স এর জন্য ‍apply করেছি। কিন্তু গুগল আমাকে মেইল করেছে unsupported language. আমি বাংলা কিছু সাইট দেখেছি যেগুলাতে গুগল এড দিয়েছে. আমার ‍সাইটটিতে গুগল এড পেতে হলে কি করতে হবে।

গুগল অ্যাডসেন্স: কিছু বাংলা ওয়েবসাইট কিভাবে অ্যাডসেন্স ব্যবহার করছে?

www.priyo.com এই ওয়েবসাইটটিতে অ্যাডসেন্স দেখে কিছুটা অবাক হয়েছি। তাই সাথে সাথে অ্যাডসেন্স এর ল্যাঙ্গুয়েজ সাপোর্ট এর পেইজ ব্রাউজ করে দেখলাম যে গুগল বাংলা ভাষা অ্যাডসেন্সে যুক্ত করেছেকিনা…

http://www.priyo.com/2013/10/09/35303.html

এই লিঙ্কে গেলে দেখা যায় ওয়েবসাইটটি অ্যাডসেন্স ব্যবহার করছে। ওয়েবসাইটটি মূলত বাংলা নিউজ সাইট।

কাহিনীটা বুঝতে পারলামনা…

তবে একটা জিনিস পাইলাম সেইটা হইল প্রতিটি নিউজ এর আগে একটা হিডেন ডিভ আছে (

&.gopon{display:none;})। এর ভেতর একটা ইংলিশ আর্টিকেল আছে (মুল আর্টিকেল এর সাথে এর কোন মিল নেই)। আমি আর বেশকিছু পেইজ দেখলাম সাইটটার, তাতেও একই কাহিনী।

সাইটটিতে অবশ্য ইংলিশ এবং বাংলা দুইটা ভাষা আছে।

chitaka সম্পর্কে সাহায্য চাই……

আমি আমার ওয়েবসাইট এ চিটিকা এর অ্যাড দেই কিন্তু আমার অ্যাড এ কোন কিল্ক পরে না। আমার ডেইলি Impressions হচ্ছে ২৫০+। তারপর ও কোন ক্লিক পরে না। আমার সাইটটি ব্লগস্পট এ বানানো। আমি অ্যাড গুলো কথায় বসালে ভাল হবে এবং কিভাবে বসালে ভাল হবে দয়া করে কারো জানা থাকলে বলেন। আমার অনেক উপকার এ আসবে।

ভাই আমি মনে করি AnswersBD আমাদের জানার অনেক ভাল একটা রাস্তা। এখান থেকে আমি অনেক ভাল দিকনির্দেশনা পেয়েছি। আশা রাখি আরও পাব।

আমার ওয়েবসাইট লিঙ্কঃ OurMyAndroid

Adsense niye amar proshno

ami kno Adsense pachchi na. jotobar apply korlam ekta na ekta somoshsha dekhaise. than ami shob shomosshar shomadhan korlam. ekhon dekhaitese j amar site ta naki adsense policy r shathe mananshoi na. ekhon ami ki korte pari? amar site e per day 500+ visitor ache. pls help me. amar site link http://barno24.com