কি করে গুগল এডসেন্স ‍আমার সাইটের জন্য approve করব

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 02, 2016 04:50 PM 0 Answers
Subscribe

আমর একটি বাংলা ওয়েব সাইট আছে www.nportals.com প্রচুর ভিজিটর ও আছে এই সাইটটিতে. ‍আমি গুগল ‍এডসন্স এর জন্য ‍apply করেছি। কিন্তু গুগল আমাকে মেইল করেছে unsupported language. আমি বাংলা কিছু সাইট দেখেছি যেগুলাতে গুগল এড দিয়েছে. আমার ‍সাইটটিতে গুগল এড পেতে হলে কি করতে হবে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমর সাইটের ভিজিটর প্রতিদিন ৩০০-৪০০ পর্যন্ত হয় । কিন্তু গুগল এডসেন্সের আয় টোটাল ০ কেন ??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 27, 2014 04:00 PM 2 Answers
Subscribe

আমার ওয়েবসাইটে প্রতিদিন ৪০০-৫০০ ভিজিটর আছে কিন্তু কোন আয় নাই কেন ?? আমার সাইটের ঠিকান এইটা http://www.somehowin.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 09:31 AM
Flag(0)

আমারও একই সমস্য।  আমি গ্রিন রেড এর বিঙ্গাপন ব্যাবহার করি। আমার সাইট। www.ideabuzz.net

Sign in to Reply
Replying as Submit

কেউ কি গুগল এডসেন্সের চেক উত্তোলনের প্রক্রিয়াটি জানেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2013 12:49 PM 0 Answers
Subscribe

কেউ কি গুগল এডসেন্সের চেক উত্তোলনের প্রক্রিয়াটি জানেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

গুগল অ্যাডসেন্স: কিছু বাংলা ওয়েবসাইট কিভাবে অ্যাডসেন্স ব্যবহার করছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 10, 2013 09:12 AM 2 Answers
Subscribe

www.priyo.com এই ওয়েবসাইটটিতে অ্যাডসেন্স দেখে কিছুটা অবাক হয়েছি। তাই সাথে সাথে অ্যাডসেন্স এর ল্যাঙ্গুয়েজ সাপোর্ট এর পেইজ ব্রাউজ করে দেখলাম যে গুগল বাংলা ভাষা অ্যাডসেন্সে যুক্ত করেছেকিনা... http://www.priyo.com/2013/10/09/35303.html এই লিঙ্কে গেলে দেখা যায় ওয়েবসাইটটি অ্যাডসেন্স ব্যবহার করছে। ওয়েবসাইটটি মূলত বাংলা নিউজ সাইট। কাহিনীটা বুঝতে পারলামনা... তবে একটা জিনিস পাইলাম সেইটা হইল প্রতিটি নিউজ এর আগে একটা হিডেন ডিভ আছে (
...
&.gopon{display:none;})। এর ভেতর একটা ইংলিশ আর্টিকেল আছে (মুল আর্টিকেল এর সাথে এর কোন মিল নেই)। আমি আর বেশকিছু পেইজ দেখলাম সাইটটার, তাতেও একই কাহিনী। সাইটটিতে অবশ্য ইংলিশ এবং বাংলা দুইটা ভাষা আছে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 09:48 AM
Flag(0)

গুগোল এডসেন্সের কোড আপনি বাংলা ব্লগ সাইটে বসাতে পারেন।তাতে গুগোলের কোনো বাঁধা নেই।  একবার এপ্রুভ হলে সকল ভাষার সাইটে বিঙ্গাপন ব্যাবহার করতে পারবেন।

 

 

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগঃ আইডিয়া বাজ

 

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 03, 2014 10:03 PM
Flag(0)

গুগোল এডসেন্সের কোড আপনি বাংলা ব্লগ সাইটে বসাতে পারেন।তাতে গুগোলের কোনো বাঁধা নেই। 🙂

Sign in to Reply
Replying as Submit

chitaka সম্পর্কে সাহায্য চাই……

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2013 08:40 PM 1 Answers
Subscribe

আমি আমার ওয়েবসাইট এ চিটিকা এর অ্যাড দেই কিন্তু আমার অ্যাড এ কোন কিল্ক পরে না। আমার ডেইলি Impressions হচ্ছে ২৫০+। তারপর ও কোন ক্লিক পরে না। আমার সাইটটি ব্লগস্পট এ বানানো। আমি অ্যাড গুলো কথায় বসালে ভাল হবে এবং কিভাবে বসালে ভাল হবে দয়া করে কারো জানা থাকলে বলেন। আমার অনেক উপকার এ আসবে। ভাই আমি মনে করি AnswersBD আমাদের জানার অনেক ভাল একটা রাস্তা। এখান থেকে আমি অনেক ভাল দিকনির্দেশনা পেয়েছি। আশা রাখি আরও পাব। আমার ওয়েবসাইট লিঙ্কঃ OurMyAndroid
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 10:06 AM
Flag(0)

আপনি কিছুদিনের জন্য অন্য কোম্পানির বিঙ্গাপন ব্যাবহার করে দেখতে পারেন।

 

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগঃ আইডিয়া বাজ

Sign in to Reply
Replying as Submit

Adsense er bikolpo hishebe ami konta use korte pari?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 08, 2013 04:25 PM 1 Answers
Subscribe

amar adsense approve hochche na. ekhon ami adsense er alternative ki use korte pari?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2013 03:46 AM
Flag(0)

অ্যাডসেন্স এর বিকল্প হিসেবে Adclickmedia, clicksor, bidvertisor সহ আরও কিছু অ্যাড নেটওয়ার্ক আছে এগুলো ব্যবহার করতে পারেন। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

Adsense niye amar proshno

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 07, 2013 11:07 PM 1 Answers
Subscribe

ami kno Adsense pachchi na. jotobar apply korlam ekta na ekta somoshsha dekhaise. than ami shob shomosshar shomadhan korlam. ekhon dekhaitese j amar site ta naki adsense policy r shathe mananshoi na. ekhon ami ki korte pari? amar site e per day 500+ visitor ache. pls help me. amar site link http://barno24.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 08, 2013 06:48 AM
Flag(0)

অ্যাডসেন্স এর বিকল্প যে অ্যাড নেটওয়ার্ক গুলো আছে। যেমন – Bidvertiser, Tagiffy, Adclick Media, Clicksor এগুলো ব্যবহার করতে পারেন। আর যদি সিপিএম টাইপের অ্যাড ব্যবহার করতে চান তাহলে CPMLeader এর মতো অন্যান্য অ্যাড ব্যবহার করুন। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

Google ad sense এর ব্যাপারে সাহয্যে ছাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 14, 2013 12:39 PM 1 Answers
Subscribe

Google ad sense থেকে কোন সাইটে ad দেয় . কীভাবে টাকা ইংকাম করা যায় . ad sense পেতে হলে কী করতে হবে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 23, 2013 02:07 AM
Flag(0)

সহজ ব্যাপার আপনি সাইট করবেন আপনার সাইটে নিয়মিত অনেক ভিজিটর আসবে আপনি গুগলে আবেদন করবেন । তাদের শর্ত অনুজাই সব থাকলে পাবেন

Sign in to Reply
Replying as Submit

WordPress এর ফ্রি ব্লগ দিয়ে কি আয় করা যায় অথবা Google Ad Sense পাওয়া যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 16, 2012 07:20 AM 3 Answers
Subscribe

একটু জানান প্লিজ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 07, 2013 07:14 AM
Flag(0)

প্রতিমাসে নূন্যতম ১ মিলিয়ন ভিজিটর হলে ওয়ার্ডপ্রেসে গুগল অ্যাডসেন্স সাপোর্ট করে। তবে এক্ষেত্রে সমস্যা হলো, আপনার আয় থেকে ওয়ার্ডপ্রেস প্রায় ৩৫ শতাংশ কেটে নেবে। এছাড়া গুগলতো কাটবেই। সবমিলিয়ে আপনার আয়ের অধিকাংশই চলে যাবে গুগল ও ওয়ার্ডপ্রেসের কাছে…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 10:41 AM
Flag(0)

হ্যা, WordPress এর ফ্রি ব্লগ দিয়ে Google Ad Sense এর মাধ্যমে আয় করা সম্ভব । বিস্তারিত জানার জন্য আপনি গুগলে সার্চ দিন, পেয়ে যাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 08:10 AM
Flag(0)

Khub shomvoboto, unique content & visitor thakle google theke adsence pete paren! Best of luck. Thanks for your question!

Sign in to Reply
Replying as Submit