গুগল অ্যাডসেন্স: কিছু বাংলা ওয়েবসাইট কিভাবে অ্যাডসেন্স ব্যবহার করছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 10, 2013 09:12 AM 2 Answers
Subscribe

www.priyo.com এই ওয়েবসাইটটিতে অ্যাডসেন্স দেখে কিছুটা অবাক হয়েছি। তাই সাথে সাথে অ্যাডসেন্স এর ল্যাঙ্গুয়েজ সাপোর্ট এর পেইজ ব্রাউজ করে দেখলাম যে গুগল বাংলা ভাষা অ্যাডসেন্সে যুক্ত করেছেকিনা... http://www.priyo.com/2013/10/09/35303.html এই লিঙ্কে গেলে দেখা যায় ওয়েবসাইটটি অ্যাডসেন্স ব্যবহার করছে। ওয়েবসাইটটি মূলত বাংলা নিউজ সাইট। কাহিনীটা বুঝতে পারলামনা... তবে একটা জিনিস পাইলাম সেইটা হইল প্রতিটি নিউজ এর আগে একটা হিডেন ডিভ আছে (
...
&.gopon{display:none;})। এর ভেতর একটা ইংলিশ আর্টিকেল আছে (মুল আর্টিকেল এর সাথে এর কোন মিল নেই)। আমি আর বেশকিছু পেইজ দেখলাম সাইটটার, তাতেও একই কাহিনী। সাইটটিতে অবশ্য ইংলিশ এবং বাংলা দুইটা ভাষা আছে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 09:48 AM
Flag(0)

গুগোল এডসেন্সের কোড আপনি বাংলা ব্লগ সাইটে বসাতে পারেন।তাতে গুগোলের কোনো বাঁধা নেই।  একবার এপ্রুভ হলে সকল ভাষার সাইটে বিঙ্গাপন ব্যাবহার করতে পারবেন।

 

 

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগঃ আইডিয়া বাজ

 

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 03, 2014 10:03 PM
Flag(0)

গুগোল এডসেন্সের কোড আপনি বাংলা ব্লগ সাইটে বসাতে পারেন।তাতে গুগোলের কোনো বাঁধা নেই। 🙂

Sign in to Reply
Replying as Submit