G R ads এই কম্পানির এড বসিয়ে মাসে কত টাকা ইনকাম করা যায় ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 07, 2015 03:40 AM 0 Answers
Subscribe

  www.shopingmol.com  এই সাইটে G R ads এর এড বসালাম ... কেমন আয় হয় জানলে ভাল হত । 

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

chitika ads apply er jonno help……….

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 22, 2012 02:17 AM 0 Answers
Subscribe

amar site ( http://quotestree.blogspot.com/ ) e "chitika" theke "Silver Level ads" er jonno approve hoise....akhon bujhtesina kivabe, ki ads amr ai site er jonno aply korbo.....so help me please......
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Blogger দিয়ে বাংলা সাইট তৈরি করে তা থেকে কি আর্ন করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 12:26 AM 2 Answers
Subscribe

আর্ন করা গেলে তা কিভাবে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 01, 2013 05:29 AM
Flag(0)

বাংলায় তৈরী করলে আপনি গুগোল এডসেন্সের জন্য আবেদন করতে পারবেন না।তবে যদি পূর্বে থেকে গুগোল এডসেন্স থাকে তাহলে সেই এডসেন্স কোড বসিয়ে আয় করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 03:35 AM
Flag(0)

হ্যা । Google Adcense এর মাধ্যমে আয় করা যায় ।

Sign in to Reply
Replying as Submit

bangla site er jonno kivabe seo korbo?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 01:49 PM 2 Answers
Subscribe

bangla site er jonno kivabe seo korbo? forum posting, blog comment etc site to shob english site. to ai english site e seo korle to amar bangla site e visitor ashbe na. tahole ki korte hobe?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 05:50 AM
Flag(0)

বাংলা সাইটে এসইও করাই হয়ত ভাল । অনেক সাইটে বিদেশের পরিদর্শক আছে কারন হল বিদেশেও অনেক বাংলা ভাষী লোক বসবাস করে থাকে তারাও সুযোগ পেলে বাংলায় কিছু খুঁজে থাকে । শিকড়ের টান তো একটু আছে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 05:00 PM
Flag(0)

বর্তমানে অনেক ভাল ভাল বাংলা সাইট আসে সেখানে আপনার লিঙ্ক এক্সচেঞ্জ করেন ।

Sign in to Reply
Replying as Submit