বি এস এস ডিগ্রি প্রথম বর্ষ সাজেশন কেউ দিতে পারবেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 06, 2015 11:30 PM 0 Answers
Subscribe

আমি পুলিশ ডিপার্টমেন্টে জব করার কারণে ক্লাস ও প্রাইভেট পড়ার সুযোগ পাই নি এখন আমার বি এস এস ১ম বর্ষের সাজেশন খুব দরকার ! আমার শিক্ষা বোর্ড কুমিল্লা .. যদি কোনো হ্রদয়বান ব্যক্তি আমার উপকার করেন আমি তার জন্য কিছু একটা করব যদি সুযোগ টুকু দেন .. এইদিকে ছুটিও পাচ্ছি না যার কারণে কলেজ থেকে সাজেশন ব্যবস্থা করব .. এই মাসের ১৮ তারিখ পরীক্ষা ! কি পড়ে শুরু করব কিছুই মাথায় আসছে না !
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমাদের জাতীয় সঙ্গীতের চরণ কতটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 30, 2014 01:57 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 30, 2014 02:37 AM
Flag(0)

আমাদের জাতীয় সঙ্গীতের চরণ ২৫ টি।

Sign in to Reply
Replying as Submit

কোরিয়ান ব্যকরন শিখতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 26, 2014 01:21 PM 1 Answers
Subscribe

যদি কারো কাছে কোরিয়ান ব্যকরন শিখার কোন লিঙ্ক থাকে তাহলে আমাকে একটু সাহায্য করুন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 26, 2014 04:06 PM
Flag(0)

এখান থেকে শিখতে পারেন

http://www.shikkhok.com/%E0%A6%95%E0%A7%8B%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%B8-%E0%A6%A4%E0%A6%BE%E0%A6%B2%E0%A6%BF%E0%A6%95%E0%A6%BE/korean-language/

এখানে গিয়ে কোর্স তালিকা থেকে কোরিয়ান ভাষার সহজ পাঠ সিলেক্ট করুন।

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

সিজ ফায়ার কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 19, 2014 10:30 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 20, 2014 05:46 PM
Flag(0)

সিজ ফায়ার মানে অস্ত্র বিরতি চুক্তি।
যুদ্ধ বা সংঘাত সাময়িকভাবে বন্ধ রাখার জন্য এ চুক্তিটি করা হয়।
উদাহরণসরুপ বলা যেতে পারে বর্তমানে ভারত ও পাকিস্তানের মধ্যে এ চুক্তিটি কার্যকর রয়েছে।

Sign in to Reply
Replying as Submit

শনি গ্রহের প্রেরিতব্য অনুসন্ধানী যানটির না কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 18, 2012 09:30 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 12:03 PM
Flag(0)

ক্যাসিনি…………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 18, 2012 10:54 AM
Flag(0)

ক্যাসিনি। !!!!!!!!!!!!!

Sign in to Reply
Replying as Submit

সাগরে টেলিভিশন শো এর নাম কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 18, 2012 09:29 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 12:04 PM
Flag(0)

কসমস…………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 18, 2012 10:55 AM
Flag(0)

কসমস। ##############

Sign in to Reply
Replying as Submit

মঙ্গলগ্রহে অবতরণকারী পথফাইন্ডারের নতুন নামকরণ কি করা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 18, 2012 09:29 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 12:04 PM
Flag(0)

কার্ল সাগা মেমোরিয়াল ষ্টেশন………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 18, 2012 10:56 AM
Flag(0)

কার্ল সাগা মেমোরিয়াল ষ্টেশন।

Sign in to Reply
Replying as Submit

মঙ্গলগ্রহে অভিযানকারী যন্ত্রযান সোজার্নার নির্মাণে কত ডলার খরচ হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 18, 2012 09:28 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 18, 2012 10:57 AM
Flag(0)

আড়াই কোটি ডলার।

Sign in to Reply
Replying as Submit

পাথফাইন্ডারের অবতরণের লক্ষ্যস’ল ছিল কোথায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 18, 2012 09:28 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 18, 2012 10:58 AM
Flag(0)

মেরিনো ভ্যালি। ””””’

Sign in to Reply
Replying as Submit

নির্ধারিত সময়ের কতক্ষণ পরে পাথফাইন্ডার মঙ্গলে অবতরণ করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 18, 2012 09:28 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 18, 2012 10:59 AM
Flag(0)

২৫ সেকেন্ড। @@@@@@@@@@

Sign in to Reply
Replying as Submit