এডোবি ফটোশপ ইনস্টল নিয়ে ঝামেলা সমাধান চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 22, 2012 04:39 AM 2 Answers
Subscribe

সালাম , আমি এক বিরক্তিকর সমস্যায় আছি। আশা করি, আমার সমস্যাটি একটু ধৈর্য ধরে পড়ে সমাধান করতে চেষ্টা করবেন। ফটোশপ এর কাজ শিখার আমার প্রচুর আগ্রহ। এই জন্য তো অবশ্যই একটি ফটোশপ এর সফটওয়্যার দরকার। আমি এক বন্ধুর কাছ থেকে adobe master collection cs5 নিয়েছিলাম। বন্ধুটি অনায়সে ব্যাবহার করে বিধায় তার কাছ থেকে নেয়া। ওইখানে নোট প্যাডে লিখা ছিল ঠিক এইটা INSTALL NOTES: 1) Copy Both DVD in your hard drive under same folder. 2) Install 3) Disable the phone-home by – - adding "127.0.0.1 activate.adobe.com" to Windows\system32\drivers\etc\hosts 4) Use a serial আমি তাদের নির্দেশনা হুবুহু মানলাম, আমার সফটটিও ঠিক ভাবে কাজ করল। কিন্তু সমস্যা শুরু হল তখন, যখন আমি পিসিতে ইন্টারনেট ব্যাবহার করি। ইন্টারনেট ব্যাবহার এর পরই আমার সফটয়ারটি ওপেন করার পর ছবি ইডিটিং শেষে ছবিটি আর সেভ হয় না। আর ইন্টারনেট চলাকালিন photoshop soft টি ওপেন করলে ফেক সিরিয়াল কি ধরে ফেলে। আমি আপডেট দিতে বন্ধ করতে গেলে আমাকে notice দেখায় নেট কানেকশন ছাড়া তা সম্ভব নয়। কিন্তু আমার বন্ধুটি (তার পিসি কনফিগারেশন আমার থেকে নিম্নতর) একই সফট অনায়াসে ব্যাবহার করে আসছে। আচ্ছা, এই সফট এর কথা বাদ দিলাম। আমি বাজার থেকে আর একটি adobe photoshop cs5 extended কিনে আনি, যার সাথে keygen_core ক্রাকার/প্যাচ ছিল। ওইটা দিয়ে নতুন সফট টি ইন্সটল করলাম, তাও পুরাতন নেট প্রবলেম আমাকে ছাড়ে না। ওই যে পিসিতে ইন্টারনেট কানেকশন নিলেই সফট অকেজ হয়ে যায়। এই সফট এর আশাও ছেড়ে দিয়ে আমি ইন্টারনেট থেকে adobe photoshop cs6 portable নামাই, এই সফট এর একই সমস্যা। এই জন্য একবার কম্পিউটার সেটআপ দিছি, তাও মুক্তি পাচ্ছে না। আমার কম্পিউটারের কনফিগারেশনঃ Processor: Intel®. Pentiun ® CPU 320 @ 2.60GHz 2.60GHz RAM 2GB System Type: 32 bit operating system Windows 7 ULIMATE এন্টি ভাইরাস ঃঃ avast (ফ্রি) প্লিজ হেল্প করেন। আর রিপ্লায় আমার ফেসবুক আইডি www.facebook.com/modernbhoot এ দিলে ভাল হয়।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 22, 2012 09:36 AM
Flag(0)

আগে আপনি master collection trial নরমালি isntall করুন তারপর নিচের থেকে crack file টি deownload করুন http://www.mediafire.com/?tawfw4p0ba2dr6m তারপর crack file টি 7 zip extract করুন এবং open করুন এবং phoptoshhop এ ডূকুন তারপর amtlib কপি করুন এবার c drive – program files – adobe – photoshop এ paste করুন অনুরুপে illustrator ,dreamweaver……….. সবগুলো করুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 22, 2012 07:21 AM
Flag(0)

Windows\system32\drivers\etc\hosts ফাইলটিতে কি শুধুমাত্র 127.0.0.1 activate.adobe.com টি যোগ করেছেন নাকি আরো কিছু লাইন আছে ? আরো কিছু লাইন থাকার কথা…

Sign in to Reply
Replying as Submit