মাইক্রোসফট অ্যাকসিস শিখতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 09, 2014 11:42 AM 2 Answers
Subscribe

MS Access এর খুটিনাটি নিয়ে ভাল মানের টিউটোরিয়াল কোথায় পাওয়া যাবে? আমি অ্যাকসিস নিয়ে সফটওয়্যার তৈরী করতে চাই।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:17 PM
Flag(0)

এখানে মাইক্রোসফট একসেস এর বাংলা অনেক টিউটিরিয়াল পাবেন। http://www.youtube.com/user/JebinAcademy/videos?shelf_id=1&view=0&sort=dd

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 12, 2014 05:05 PM
Flag(0)

আপনি যদি বেসিক জানেন তবে এখানে অনেক অ্যাডভান্স ও খুটিনাটি বিষয় আলোচনা করা হয়েছে দেখতে পারেন

মাইক্রোসফট অ্যাকসিস টিউটোরিয়াল

Sign in to Reply
Replying as Submit

call/text dia contact/message/address ect nita chai.

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 23, 2013 03:55 PM 0 Answers
Subscribe

amk akta cale call dia disturb kora. akn ami or somporka all information collected korta chai.kindly kew amk janaben ki babe ami a ok call/text dia or sob information/contact number/messege/address ect nia palbo.plz tell me details. r kew jodi ai kaz tk dia kora dita pare ami pay korta ready!
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: