আমি কমপিউটারে এর ডিপলমা করতে চাই । কিন্তু কি ভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2012 02:34 PM 3 Answers
Subscribe

আমি এস এস সি পাশ করে কলেজে অধ্যায়ন করছি । তাই ভাবছি কলেজ পাশ করে ডিপলোমা করবো কিন্তু আমি কি ভাবে করবো বা কোথাই করভো চিন্তা করছি । আপনাদের এর সকল তথ্য আ্মাকে কি দিবেন ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 19, 2013 03:08 AM
Flag(0)

acme id বা nydasa যোগাযোগ করতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 12:55 AM
Flag(0)

আপনি যদি বেসরকারি প্রতিষ্ঠান থেকে কম্পিউটারের উপর ডিপ্লোমা ডিগ্রি নিতে চান তাহলে আমি বলব “ড্যাফোডিল ইন্সিটিউট অব আইটি”-র কথা। এর ঢাকা তে ৩-৪ টা শাখা আছে। মান অনেক ভালো।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 14, 2012 05:12 AM
Flag(0)

প্রথমে আপনাকে ধন্যবাদ একটা ভালো সিদ্দান্ত নেওয়ার জন্য। আমার জানা মতে ডিপ্লোমা এর জন্য সব চেয়ে ভালো প্রতিস্থান বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল(বিসিসি)।এটি একটি সরকারি প্রতিস্তান। এখানে ৬ মাস এর একটা ডিপ্লোমা করান হই, টাকা ও কম লাগে ১০০০০ ৳। তবে আপনাকে ছোট একটা পরীক্ষা দিয়ে পাস করতে হবে। ভালো থাকবেন।।আর কোন প্রশ্ন থাকলে আমাকে মেইল করবেন।

Sign in to Reply
Replying as Submit