“IPA” full abbreviation ki?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 30, 2014 01:21 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 18, 2014 06:54 AM
Flag(0)

IPA=International Phonetic Alphabet,IPA=International Phonetic Association,IPA=International Photography Award,IPA=Innovation for Proverty Action,IPA=International Police Association,etc.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 30, 2014 02:52 AM
Flag(0)

IPA এর অনেক পূর্নরুপ রয়েছে।তার মধ্য হতে সবচেয়ে বেশি প্রচলিত ৫ টি দিলাম।

১. IsoPropyl Alcohol

২.International Phonetic Alphabet

৩.International Police Association

৪.Individual Practice Association

৫.Investment Promotion Agency

Sign in to Reply
Replying as Submit

“ILO”এর পুর্নরুপ(abbreviation) কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 07, 2014 08:16 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 02:12 PM
Flag(0)

ILO এর পূর্ন রুপ=> International Labour Organaization.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 18, 2014 06:57 AM
Flag(0)

ILO=International Labour Organaization.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 09, 2014 06:46 PM
Flag(0)

International Labour Organization. আন্তর্জাতিক শ্রম সংস্থা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 08, 2014 08:47 AM
Flag(0)

International Labour Organization

Sign in to Reply
Replying as Submit

আইটি ও কম্পিউটার সেক্টরের জন্য তৈরীকৃত ডিকশনারীর ২.০

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 09, 2012 04:33 AM 2 Answers
Subscribe

যারা আইটি ও কম্পিউটার নিয়ে লেখাপড়া বা এই পেশায় যারা নিয়োজিত আছেন তাদের প্রতিনিয়ত অনেক সংক্ষিপ্ত রুপের পূর্ণ রুপ জানতে হয়। তাই এই কথা চিন্তা করে আমি এই নিয়ে একটি ডাটাবেস অ্যাপস ডিকশনারী তৈরী করেছি। যার বর্তমান ভার্শন ২.০.

আমার একটা অনুরোধ থাকবে। সবার স্বার্থে এই সফট্‌ওয়্যারটি শেয়ার করুন আপনার বন্ধূ , সহপাঠী (Facebook) যারা এই সেক্টরে নিয়োজিত আছে বা এই সেক্টরে অধ্যায়নরত আছে। তবেই আমার কষ্ট স্বার্থক হবে।

এই পোষ্টটি আগে টেকটিউনস এ পোষ্ট করা হয়েছিল।

ডিকশনারী:

Abbreviation Dictionary Use : Access (2003) + VB

Facilities:

1. 1000+ sort form

2. Search sort form

3. Search all the sort form by Alphabet more... এ

টি ব্যবহার করতে আপনার অফিস ২০০৩/এক্সপি/২০০০ থাকতে হবে। (২০০৭ প্রযোজ্য নয়) পাসওয়ার্ড : haruncpi

Click Here for Download It

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 24, 2012 06:20 AM
Flag(0)

ভেরি ইম্পর্টেন্ট থিঙ্কস

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 09, 2012 05:23 AM
Flag(0)

একটা কাজের জিনিস শেয়ার করলেন । আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনার সৃজনশীলতার বিকাশ হোক

Sign in to Reply
Replying as Submit