আমি একটি ওয়েব সাইট খুলতে চাই।আপনি জানেন কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 22, 2015 07:38 AM 0 Answers
Subscribe

আমি চাই wapdam এর মত একটি ওব সাইট।আমার মনে হয় বুজতে পেরে ছেন,উওর দেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি কিভাবে ফ্রি ওয়েবসাইট খুলবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 07, 2014 03:36 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2014 08:04 PM
Flag(0)

আপনি Blogger.com থেকে ফ্রি ওয়েবসাইট খুলতে পারেন। প্রয়োজনে ইউটিউবের এই ভিডিওটি দেখে নিতে পারেন কিভাবে আপনি একটি ফ্রি ওয়েবসাইট খুলবেন.

ধন্যবাদ 🙂

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2014 10:07 AM
Flag(0)

Free Site খুলার জন্য Blogspot বা WordPress ব্যবহার করতে পারেন। আমি Blogspot সমন্ধে কিছুটা ভালো জানি। Blogspot-এ Free Site খুলার পর পরবর্তী সময়ে Domain ক্রয় করে। Blogspot-কে Hosting হিসেবে ব্যবহার করতে পারেন। আমার Virtual aia সাইটিও প্রথমে Free Site হিসেবে ব্যবহার করার পর; এখন নতুন Domain ক্রয় করে; Blogspot-কে Hosting হিসেবে ব্যবহার করছি।

Sign in to Reply
Replying as Submit

কিভাবে একজন সেলিব্রেটেড মানুষের সাথে বন্ধুত্ব বা আপন হতে পারবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2014 08:04 PM 0 Answers
Subscribe

একজন নামিদামি, মহৎ ব্যাক্তির সাথে বন্ধুত্ব করতে গেলে আমাকে কি করতে হবে? কি ভাবে তার সাথে আপন হওয়া যাবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি একটি ওয়েব সাইট খুলতে চাই। কিভাবে খুলবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2014 01:37 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 21, 2015 12:58 PM
Flag(0)

আপনি www.blogger.com অথবা www.wrodprees.com থেকে খুব সহজে ফ্রি ওয়েবসাইট খুলতে পারেন।

এবার নাচান কিবোর্ডের লাইটকে. বিস্তারিত এখানে দেখুন
http://bdtipstech.blogspot.com/2015/03/blog-post_77.html

Sign in to Reply
Replying as Submit