আমার গালে কোন এক কারনে একটা কালো দাগ পরেছে। এখন এটাকে কিভাবে দূর করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2014 01:25 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 05, 2014 12:10 PM
Flag(0)

হোমিওপ্যাথি চিকিৎসা নিন ! আশা করা যায় কাজ হবে ।

Sign in to Reply
Replying as Submit

কিভাবে আমি স্বাভাবিক ভাবে মোটা হব ও কি কি পদক্ষেপ নিতে হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 06, 2014 05:56 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2014 08:42 PM
Flag(0)

মোটা হওয়ার সহজ উপায়

ফিনফিনে পাতলা শরীর কারোই কাম্য নয়। দেখতেও মানানসই নয়। বেশী মোটা কিংবা শুকনা কোনোটাই ভাল নয়; মাঝামাঝি থাকাটাই মঙ্গলময়। স্বাস্থ্য প্রকৃতিগত ভাবে পাওয়া। চাইলেই যদি সব পাওয়া যেত তাহলে ইচ্ছেমত সবাই শরীরটাকে বদলে দিত, তবে হ্যা more…
Sign in to Reply
Replying as Submit

কিভাবে আমি একজন সফল হ্যাকার হতে পারি। আমাকে কোন কোন ধাপ অনুসরন করতে হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 04, 2014 12:09 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2015 04:11 AM
Flag(0)

এসব করে হ্যাকার হওয়া যায় না। হ্যাকার হতে চাইলে লেখাপড়া করতে হয়। লেখাপড়া করে হ্যাকিং এ উচ্চশিক্ষা চালু হয়েছে। বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেসনালসলে(BUP) সিকুরিটি এর উপর মাস্টার্স ডিগ্রি চালু করেছে। Masters in information system security. যা বাংলাদেশে অন্য কোন ইউনিভারসিটতে নেই। চাইলে ডিগ্রীটি অর্জন করতে পারেন। তাদের সিলাবাসে হ্যাকিং এর অনেক কিছু আছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 06, 2015 02:39 PM
Flag(0)

একজন ভাল মানের হ্যাকার হতে গেলে আপনাকে এগুলো(HTML,CSS,PHP,JAVASCRIPTসহ আরো অনেক প্রোগ্রামিং ল্যাংগুয়েজ ) জানতে হবে ।
বিস্তারিত জানতে –
http://www.wikihow.com/Become-a-Hacker

How to Become a Hacker – 3 Step Guide

Sign in to Reply
Replying as Submit

আমার বয়সের চেয়ে আমি একটু খাটো ও চিকন। এখন আমি কিভাবে স্বাভাবিক হব

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 04, 2014 11:44 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2014 10:30 PM
Flag(0)

সব কিছু উপরওলার দান.

পুষ্টিকর খাবার বা হারবাল খেয়ে কিছুটা পরিবর্তন সম্বভ………..চেস্টা করতে পারেন

Sign in to Reply
Replying as Submit

Durpal (ডুরপাল) এর ইংলিশ অথবা বাংলা ভিডিও চাই Mediafire link,

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 05, 2013 08:53 AM 0 Answers
Subscribe

Durpal এর ভিডিও চাই বাংলা অথবা ইংলিশ Expert দের মত যাতে আমি শিথতে পারি...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

২৪/১২ আমার জন্মদিন ও এ্যানসারস বিডিতে আমার সাফল্য……….

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 25, 2012 02:36 AM 1 Answers
Subscribe

AnswersBD গুরু 12/2012

 

  1. মোয়াজ্জেম হোসেন আদর

    10000 পয়েন্ট

  2. Nion

    5994 পয়েন্ট

  3. Sobug00922

    5227 পয়েন্ট

  4. জানার শেষ নাই

    3228 পয়েন্ট

  5. Becalm Greenhorn

    2363 পয়েন্ট

  6. সবজান্তা

    1964 পয়েন্ট

  7. Nasim Bin Jasim

    1838 পয়েন্ট

  8. muntaqeem

    1041 পয়েন্ট

  9. Akram Sohag

    809 পয়েন্ট

  10. tusar

    668 পয়েন্ট

  11. sadia

    637 পয়েন্ট

  12. shajib45

    635 পয়েন্ট

  13. tonni

    634 পয়েন্ট

  14. আমরা ও জানি

    619 পয়েন্ট

  15. K!ngP!n

    539 পয়েন্ট

এ্যাসারস বিডিতে এই প্রথম ১ মাসে ১০,০০০ পয়েন্ট । এবং সবচেয়ে দ্রুততম ১০,০০০ পয়েন্ট মাত্র ২৪ দিনে

 আমার জন্মদিনে এ আমার সাফল্যে এনসারস বিডিকে শুভেচ্ছা !!!

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 08:25 AM
Flag(0)

আপনাকেও অনেক অভিনন্দন …

Sign in to Reply
Replying as Submit