ওয়েব-হোস্টিং এ 99.9 uptime এর মানে কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 17, 2012 10:41 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2012 10:14 AM
Flag(0)

আপনার সাইট গড়ে ৯৯.৯% অন থাকবে সাভার রিস্টার্ট অথবা মেইন্টেনেন্স এর জন্য বছরে কোন কোন মাসে কখনও কখনও অল্প সময়েয়র জন্য বন্ধ থাকে। তাই কেই ১০০% আপটাইম দেয় না। এবং ৯৯.৯% হচ্ছে একটি সার্ভারে সবচেয়ে ভাল আপটাইম।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 05:38 PM
Flag(0)

ওয়েব হোষ্টিং আপটাইম মানে সহজ ভাষায় সার্ভার আদতে সাইট কতটা সময় অনলাইনে থাকবে

কারন সার্ভার মেইন্টেইন্যান্স ও যাবতীয় ইস্যুর কারনে কোন না কোন সময় সার্ভারকে অফলাইনে যেতে হয়….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 04, 2012 07:04 AM
Flag(0)

মানে তারা অতটা সময় অনলাইনে থাকে। আপনার সাইট তো বাতাসে থাকে না। তা কোন বড় বানিজ্যিক PC তে থাকে। আর ঐ টা ৯৯.৯৯ খোলা থাকে। মানে আল্লা অগো PC তে ঠাডা না ফালাইলে আপনার সাইট সবসময় চালু থাকবে। কথনো অফলাইনে যাবে না। বুজছেন?

Sign in to Reply
Replying as Submit