ডিসপ্লে নস্ট এরকম একটা ল্যাপটপে কিভাবে উইন্ডোজ 7 বা 8 সেটাপ দিব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 09, 2015 11:07 PM 1 Answers
Subscribe

ডিসপ্লে নস্ট এরকম একটা ল্যাপটপে কিভাবে উইন্ডোজ 7 বা 8 সেটাপ দিব? ল্লেখ্য, এক্সট্রা CRT বা LCD মনিটর লাগালে রিস্টার্ট দেওয়ার পর তাও আর কাজ করে না।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2015 04:17 PM
Flag(0)
 

আসসালামু আলায়কুম

আপনে একটা মনিটর  এর ব্যবস্থা করেন আগে 

তারপর দেখেন আপনার ল্যাপটপে সাইডে অথবা পিছনে একটা ভিজিএ পোর্ট আছে সেইটার সাথে সংযোগ দেন হয়া যাবে

 
Sign in to Reply
Replying as Submit

windows 8 pro restart problem

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 17, 2013 11:16 AM 0 Answers
Subscribe

windows 8 pro te VMwareplayer install debar pore internet connection dilei erro messes viwe hoya pc restart noy pore VMWare uninstall koresi but porblem solve hoynai ki korle solve hobe please tell me ..........
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

windows 8 এ office 10 এ powerpoint এ slideshow তে table দেখা যায় না,কি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 17, 2013 10:13 PM 1 Answers
Subscribe

windows 8 এ office 10 এ powerpoint এ slideshow তে table দেখা যায় না।কিন্তু windows 7 এ দেখা যাচ্ছে। solution din plz
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 25, 2013 01:55 PM
Flag(0)

অফিসের নতুন ভার্শন ব্যবহার করে দেখুন সমাধান হয় কি না।

Sign in to Reply
Replying as Submit

Windows 8 Permanent Activator এর Link দিলাম

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 07, 2013 12:43 AM 1 Answers
Subscribe

Windows 8 এর Activator ১০০% আসল ভাবে Windows 7 এবং Windows 8 কে Activate করে, Internet এ অনেক Windows 7 এর Activator রয়েছে, কিন্তু এটা ১০০% কাজ করে। তবে ভাল করে Instruction টা পড়ে এটা Run করাবেন! লিঙ্ক : https://www.dropbox.com/s/cofvvl9nkq9cxrp/Windows%208%20Activator.rar
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 08, 2013 06:35 AM
Flag(0)

আমি ব্যবহার করেছি, আমার ২৮ দিনের মাথায় আমি কাল উপরোক্ত লিঙ্ক দ্বারা activator টি নামিয়ে ইন্সটল করেছি, সত্যি আমার উইন্ডোজ activate হয়ে গেছে, মনে হচ্ছে জেন স্বপ্ন, অনেক ধন্যবাদ answersbd কে। আমি yahoo answers এ ও এই activator খুজে পাই নি, সেরা সাইট

Sign in to Reply
Replying as Submit

Photoshop CS 8 এর software চাই অথবা প্রথম Graphics এর কাজ শুরু করতে কোন version নিয়ে কাজ করা দরকার?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 02:51 AM 1 Answers
Subscribe

ভাই আমি Graphics এর কাজ শিখতে চাই কোন version নিয়ে কাজ করবো ? তবে তারপরে ও আমাকে Photoshop CS 8 এর Software দেয়েন কেমন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 03:15 AM
Flag(0)

http://www.photoshop.com/products/photoshop

Sign in to Reply
Replying as Submit

Need Windows 8 complete activator

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 12, 2012 02:08 AM 1 Answers
Subscribe

কয়েকদিন আগে AnswerBD তে দেয়া Media Fire এর লিংক থেকে একটি উইন্ডোজ 8 একটিভেটর ডাউনলোড করেছিলাম কিন্তু ওটা তেমন কাজ করে না। আমি এমন একটি একটিভেটর চাই যেটি দ্বারা উইন্ডোজ 8 সম্পূর্ণ একটিভ হয়ে যাবে এবং আমি উইন্ডোজ কে ইচ্ছেমত Personalize করতে পারব। প্লিজ আমাকে এমন একটি কমপ্লিট একটিভেটর এর সন্ধান দিন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 07, 2013 12:45 AM
Flag(0)

Windows 8 এর Activator ১০০% আসল ভাবে Windows 7 এবং Windows 8 কে Activate করে, Internet এ অনেক Windows 7 এর Activator রয়েছে, কিন্তু এটা ১০০% কাজ করে। তবে ভাল করে Instruction টা পড়ে এটা Run করাবেন! লিঙ্ক : https://www.dropbox.com/s/cofvvl9nkq9cxrp/Windows%208%20Activator.rar

Sign in to Reply
Replying as Submit

Windows 8 কবে রিলিজ হয়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 01, 2012 02:40 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 02, 2012 05:16 AM
Flag(0)

রিলিজ হয়ে গেছে গত ২৫শে অক্টোবরে

Sign in to Reply
Replying as Submit

আমার Windows 8 real করতে চাই । কি করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 24, 2012 06:45 AM 2 Answers
Subscribe

আমার Windows 8 এর একটা non real disk আছে । এটাকে real করতে চাই । কি করব ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 08:48 AM
Flag(0)

নিচের link থেকে download করুন

http://www.mediafire.com/?k55t777iks61q19

প্রথমে rar soft দিয়ে extract করুন তারপর সেটাপ দিন (১০০% কাজ করবে)। size বেশি বড় না মাত্র ২.২৮mb

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 27, 2012 06:19 AM
Flag(0)

taka die kine nin. churi kore ki korben!

Sign in to Reply
Replying as Submit

Windows 8 এর জন্য হেল্প চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 23, 2012 09:28 AM 1 Answers
Subscribe

আমি আমার Laptop এ Windows 8 Setup দিতে চাই । এর জন্য কোন pdf book বা ভিডিও টিউটোরিয়াল দরকার । নেট স্পিড খুব স্লো । তাই please Video Tutorial হলে ১০ মেগাবাইটের বেশী হলে সমস্যা হবে । ১০ মেগাবাইটের নিচে কোন Video Tutorial দেওয়ার চেষ্টা করবেন ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 03:32 PM
Flag(0)

আপনা একটি উইন্ডোজ ৮ এর ডিস্ক লাগবে যেটা দিয়ে সেটাপ দিবেন আর সেটাপ প্রসেস সেইম এজ উইন্ডোজ ৭

তারপর ও দেখে নিতে পারেন এই এলবামটি
http://www.facebook.com/media/set/?set=a.10151261144484378.508461.84918604377&type=3

Sign in to Reply
Replying as Submit