ডিসপ্লে নস্ট এরকম একটা ল্যাপটপে কিভাবে উইন্ডোজ 7 বা 8 সেটাপ দিব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 09, 2015 11:07 PM 1 Answers
Subscribe

ডিসপ্লে নস্ট এরকম একটা ল্যাপটপে কিভাবে উইন্ডোজ 7 বা 8 সেটাপ দিব? ল্লেখ্য, এক্সট্রা CRT বা LCD মনিটর লাগালে রিস্টার্ট দেওয়ার পর তাও আর কাজ করে না।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2015 04:17 PM
Flag(0)
 

আসসালামু আলায়কুম

আপনে একটা মনিটর  এর ব্যবস্থা করেন আগে 

তারপর দেখেন আপনার ল্যাপটপে সাইডে অথবা পিছনে একটা ভিজিএ পোর্ট আছে সেইটার সাথে সংযোগ দেন হয়া যাবে

 
Sign in to Reply
Replying as Submit

Windows 7 ultimate ar original serial key ase?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 19, 2013 10:41 AM 1 Answers
Subscribe

Activator gulu te virus thak,tai product key ase karo kase.thakle pls help me
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 20, 2013 09:43 AM
Flag(0)

FJGCP-4DFJD-GJY49-VJBQ7-HYRR2
342DG-6YJR8-X92GV-V7DCV-P4K27
22TKD-F8XX6-YG69F-9M66D-PMJBM
49PB6-6BJ6Y-KHGCQ-7DDY6-TF7CD
FHY4Q-VB63H-XK8VD-9Y68P-RFQ43
J6C9R-C9HHG-3CWTY-Y4MPW-CD72J

এই সিরিয়াল কী গুলো শুধু পাইরেটেড/ক্রাক ভার্সনে চলবে। জেনুইন ভার্সনে কাজ করবে না। আশাকরি বুঝতে পেরেছেন। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

Windows 8 Permanent Activator এর Link দিলাম

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 07, 2013 12:43 AM 1 Answers
Subscribe

Windows 8 এর Activator ১০০% আসল ভাবে Windows 7 এবং Windows 8 কে Activate করে, Internet এ অনেক Windows 7 এর Activator রয়েছে, কিন্তু এটা ১০০% কাজ করে। তবে ভাল করে Instruction টা পড়ে এটা Run করাবেন! লিঙ্ক : https://www.dropbox.com/s/cofvvl9nkq9cxrp/Windows%208%20Activator.rar
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 08, 2013 06:35 AM
Flag(0)

আমি ব্যবহার করেছি, আমার ২৮ দিনের মাথায় আমি কাল উপরোক্ত লিঙ্ক দ্বারা activator টি নামিয়ে ইন্সটল করেছি, সত্যি আমার উইন্ডোজ activate হয়ে গেছে, মনে হচ্ছে জেন স্বপ্ন, অনেক ধন্যবাদ answersbd কে। আমি yahoo answers এ ও এই activator খুজে পাই নি, সেরা সাইট

Sign in to Reply
Replying as Submit

Windows XP এর Wellcome Screen ও Opening Loading Screen Change করতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 23, 2012 09:17 AM 1 Answers
Subscribe

আমি Windows 7 এর Wellcome Screen ও Opening Loading Screen Change করতে চাই । Please কেউ হেল্প করেন ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 24, 2012 02:37 AM
Flag(0)

Start > RUN > type in the following > REGEDIT 1) Navigate to: HKEY USERS\ .DEFAULT\Control Panel\Desktop 2) Double click the wallpaper value, and type in the full path of your image and the filename. 3) To tile the image set “TileWallPaper” to 1 4) To Stretch the wallpaper set “WallPaperStyle” to 2 5) Close the registry editor and the changes will take place when you Log off. Add comment

Sign in to Reply
Replying as Submit

google nexus 7 e internet use korar easy way ki ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 08, 2012 02:42 PM 1 Answers
Subscribe

ami google nexus 7 kinte chassi...kintu net kivabe chalabo seta diye BD te wifi nai bolle e chole r pocket router amr jonno onek expensive(8k theke suru dam 🙁 ) .....ekhn bikolpo kono easy way ase jeta diye portable & fast net chalate parbo nexus tab e?...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 11:23 PM
Flag(0)

যেহেতু এটাতে ওয়াইফাই আছে সুতরাং আপনি একটা ওয়াইফাই রাউটার কিনে ব্যবহার করতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit

আমি এখন xp setup দিতে পারি কিন্তু Os 7 কিভাবে দিব Sreen সট সহ Mediafire Link please

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 04:41 PM 2 Answers
Subscribe

ভাই Os 7 Screen সট সহ Mediafire link কিভাবে দেয় নিয়মাবলী চাই Screen সট সহ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 01:31 AM
Flag(0)

এক্সপি সেটাপ দেয়া যদি পানির মত সহজ হয় তাহলে 7 সেটাপ দেয়া বাতাসের মত সহজ। মানে খুবই সহজ। চেষ্টা করে দেখেন ইনশাল্লাহ পারবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 03:30 AM
Flag(0)

http://www.mediafire.com/view/?snamvyiyziq8zeq upload করছি ।

Sign in to Reply
Replying as Submit

7 এবং xp USB software চাই Mediafire link please

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 03:32 PM 1 Answers
Subscribe

7 এবং xp এর জন্য USB software চাই Mediafire এ যেমন : বস আপনার computer বন্ধ হচ্ছে , বা কম্পিউটার বলবে বস USB পাইছে , বা বস ভাইরাস চেক করে নিন বা বলবে এখন সময় ১টা ৩০ মিনিট... ইত্যাদি
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 21, 2013 01:39 PM
Flag(0)

এই link a visit করে download করতে পারেন!

http://wintoflash.com/download/version-0-7-0054/http-4/

direct download link with resume support!

Sign in to Reply
Replying as Submit

উইন্ডোজ ৭ সেটআপ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2012 03:53 PM 1 Answers
Subscribe

কিভাবে উইন্ডোজ ৭ লেপটপে সেটআপ দিব। একটু তাড়াতাড়ি উত্তর চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 04:06 PM
Flag(0)

আপনি আপনার কম্পিউটারের ডি ভি ডি রম এ ও ৭ এর ডিস্ক ঢোকান তারপর কম্পিউটার বন্ধ করে পুনরায় চালু কারুন ও আপনার কম্পিউটারের বোট মেনু থেকে ডি ভি ডি সিলেক্ট কারুন তারপর উইন্ডোজ সেট আপ শুরু হবে।

Sign in to Reply
Replying as Submit

আমার উইন্ডোজ কিছু দিন পর পর সমস্যা করে, কি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 21, 2012 11:01 AM 5 Answers
Subscribe

আমি উইন্ডোজ ৭ ব্যবহার করি। বাজার থাকে কেনা ডিভিডি থাকে। কিন্তু আমার উইন্ডোজ কিছু দিন পর হ্যং, উইন্ডোজ এক্সপ্লয়ার নট ওয়ারকিং, স্টার্ট আপ স্লও/ হ্যং, হটাত হ্যং বুজতে পারছি না কি করব।
Configeration 

 

OS Name Microsoft Windows 7 Ultimate
Processor Intel(R) Core(TM) i5-2450M CPU @ 2.50GHz, 2501 Mhz, 2 Core(s), 4 Logical Processor(s)
Installed Physical Memory (RAM) 4.00 GB
HDD 500 Gb


Please help koran.
বাংলা লিখতে পারি না, তাই বানান ভুল। মাফ করবেন।
 
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 28, 2012 10:55 AM
Flag(0)

আবর্জনা সফটওয়্যারগুলো ইন্সটল করা থেকে বিরত থাকুন। প্রয়োজনে উইন্ডোজ ক্লিন করে নিতে পারেন। পারলে উইন্ডোজ 8 ব্যবহার করুন। এন্টিভাইরাসকে সবসময় আপডেট রাখুন। সপ্তাহে অন্তত একবার ডিস্ক ডিফ্রাগমেন্ট করুন। আবর্জনা মুছার জন্য Advanced System Care অথবা CCleaner ব্যবহার করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 09:46 PM
Flag(0)

মনে হয় আপনার win7 টা genuine না তাই এমন হতে পারে।তাই কোনো ভাল activator দিয়ে activate করে নিন। আর একটা antivirus কিনে তা install করুন।আশাকরি আর সমস্যা হবে না

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 21, 2012 02:02 PM
Flag(0)

আপনি যদি উইন্ডোজ activate না করে থাকে ন তাহলে activate করে নিন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2012 02:28 PM
Flag(0)

যদি সম্ভব হয় তাহলে Windows 8 Release Preview নামিয়ে সেটআপ দিন। আপনার পিসি এর configuration এ শুধু চলবে না, একেবারে দৌড়বে, কোন প্রকার সমস্যা ছাড়াই!! 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2012 01:12 PM
Flag(0)

আপনি খেয়াল করে দেখুনতো যে এমন কোন একটি (যা আপনি ব্যাবহার করেন) সফটওয়্যার ইন্সটল করার পর পর আপনার উইন্ডোজে ইস সমস্যাটি ধরা পরে ??

Sign in to Reply
Replying as Submit