আমি Nokia 6300 মডেলের মোবাইল use করি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 05:10 PM 4 Answers
Subscribe

আমি Nokia 6300 মোবাইল ইউজ করি এটার মধ্যে কিভাবে ইন্টারনেট চালাইতে পারি এবং যাতে বাংলা ইংলিশ দেখা যায় ইত্যাদি সুয়োগ সুবিধা লিখে আমার সমস্যার উত্তররের আশায় রইলাম । আমার উত্তর PDF দিয়েন Download করে রাখবো মনে রাখার জন্য ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 07:03 AM
Flag(0)

আপনার জন্য pdf এ লিখে দিয়েছি ডাউনলোড করুন http://www.mediafire.com/view/?7adxj0se7gci7in

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 06:55 AM
Flag(0)

আপনি যে সিম এ use করেন customer care এ phone করে ইন্টারনেট সার্ভিস টি চালু করে নিন। airtel hole *121*7*3# লিখে call করুন। পরে http://gallery.mobile9.com/topic/?ii=409&ty=317&tp=opera%20mini লিংক থেকে opera mini যে টা মন চায় ডাউনলোড করুন । করে আপনার মোবাইল এ ইন্সটল করুন। opera এর address bar এ লিখুন opera:config enter করুন। দেখবেন পেজ এ একদম নিচে লিখা use bitmap fonts for complexscripts এটা কে yes করুন । পরে save করে নিন। ওকে আপনার সব কাজ শেষ মজা করে use করেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2012 10:05 AM
Flag(0)

রবি বেষ্ট। *১৪০*৭# দিয়ে।
১. সব প্যাকেজের লিষ্ট
২. জিপিআরএস (ইন্টারনেট সেটিং)
আর জিপিতে *১১১*৬#
আর, আপনার সবার আগে লাগবে ইন্টারনেট সেটিং।
ইন্টারনেট ব্যবহার করতে একটা উন্নত ব্রাউজার আবশ্যক। আপনার সেটের ব্রাউজার অনেক মান্ধাত্বা আমলের। অপেরা মোটামুটি কিন্তু UC BROWSER বেস্ট এখান থেকে অপেরা ইউসি ও অন্যান্যপ্রয়োজনীয় সফ্টায়ার ডাউনলোড করুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:34 AM
Flag(0)

আপনি p1 লিখে ৫০০০ সেন্ড করেন যদি আপনি জিপি ব্যবহার করেন ।

Sign in to Reply
Replying as Submit