প্রতিদিন রাত্রে জ্বর আসে কি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 25, 2013 12:34 PM 2 Answers
Subscribe

আজ ৪-৫ দিন থেকে রাত ১২ টার পর আমার জ্বর আসছে। আমি শুধু এইচ + ,Co trim DS খেয়েছি। অন্যান্য শারিরিক অবস্থা ভাল। আমার বয়স ২৬ বছর।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 26, 2013 02:27 AM
Flag(0)

আসলে জ্বর কোন রোগ নয় বরংচ কোন রোগের কারনে (শরীরের কোন নিয়ম-বহির্ভূত অবস্থার জন্য) বা উপসর্গ হিসাবে জ্বরকে দেখা হয় । যাই হোক আপনার কট্টিম ডিএস খাওয়ার কারণ কি বুঝলাম না ? এটি একটি উচ্চমাত্রার ওষুধ। আপনি কোন অবস্থায়/পরিস্থিতিতে এটি খান জানান নি তাই বিস্তারিত কিছু বলা সম্ভব না। আপনার জন্য সবচেয়ে ভাল হবে কাছের কোন ডাক্তার দেখানো । আশা করি সুস্থ হয়ে যাবেন । ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 25, 2013 01:43 PM
Flag(0)

এ অবস্থায় ডাক্তারের পরামর্শ নেওয়ায় ভালো।

Sign in to Reply
Replying as Submit