বাংলাদেশের সর্ববৃহৎ ও সবচেয়ে সুন্দর ২০১ গম্বুজ মসজিদ কোথায় অবস্থিত ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 01, 2015 03:35 PM 2 Answers
Subscribe

বাংলাদেশের সর্ববৃহৎ ও সবচেয়ে সুন্দর ২০১ গম্বুজ মসজিদ (World's Most Beautiful Mosque 201 domes masjid)  কোথায় অবস্থিত ? 

এর ঠিকানা কেউ দিতে পারবেন ??? 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 25, 2015 06:49 AM
Flag(0)

২০১ গম্বুজ মসজিদ এর  ঠিকানাঃ গ্রামঃ দঃ পাথালিয়া, পোঃ ঝাওয়াইল ইউনিয়নঃ নগদা শিমলা থানা+উপজেলাঃ গোপালপুর জেলাঃ টাঙ্গাইল ঢাকা বাংলাদেশ ১৯৯০ 
 এটি নির্মানাধীন। এ নিয়ে ভিডিও-ও রয়েছে। দেখতে পারেন।
: https://www.youtube.com/watch?v=UokSaEpepXs
 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2015 12:02 AM
Flag(0)

২০১ গম্বুজ মসজিদ
চাটুটিয়া রোড,
টাঙ্গাইল।

Sign in to Reply
Replying as Submit

১০ জিবি ফাইল কে ১০ মেগাবাইট করব কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 01:37 AM 2 Answers
Subscribe

আমি ১০ জিবি একটা ফাইল ১০ মেগাবাইট করতে চাই। আমি দেখলাম আমার এক বন্ধু একটা গেম এর ডাউনলোড লিঙ্ক দিল ১০ মেগাবাইট। সেটা win rar করা ছিল। আমি যখন extract করতে গেলাম, তখন দেখলাম ২৮ % কমপ্লিট হতেই ৪.২৮ জিবি হয়ে গেছে। এই কাজটা কিভাবে করা সম্ভব? কোন সফটওয়্যার কি ব্যাবহার করা হয়েছে ? না অন্ন কোন উপায় আছে? দ্রুত এবং পরিপূর্ণ উত্তর আশা করছি......।। বি : দ্র : কোন সফটওয়্যার ব্যাবহার করলে ডাউনলোড লিঙ্ক সহ দিবেন প্লিজ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:01 AM
Flag(0)

কেজিবি আরকাইভার আগে কাজ করত এখন আর কাজ করেনা সেভাবে । 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 07:04 AM
Flag(0)

KGB archiver দিয়ে করতে পারবেন।

KGB archiver ডাওনলোড করেন

http://aruntestingworks.blogspot.com/2012/03/kgb-archiver-compress-1gb-file-to-10mb.html

Sign in to Reply
Replying as Submit