একটি ডিম সি৸দ হতে যদি ৫ মিনিট লাগে তাহলে ১০ টি ডিম সি৸দ হতে কত মিনিট লাগবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 18, 2014 12:26 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2015 07:08 AM
Flag(0)

5 minute. its simple

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 18, 2014 05:09 PM
Flag(0)

একই সময় লাগবে…।।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 18, 2014 02:37 PM
Flag(0)

সবকটি ডিমে ‍যদি সম পরিমান পানির মধ্যে থাকে তবে একটি সিদ্দ হতে যা সময় লাগে সবকটি হতে একই সময় লাগবে। মানে ১টি ডিম হতে ৫ মিনিট লাগলে ১০ ডিম সিদ্দ হতে ৫ মিনিটই লাগবে।

Sign in to Reply
Replying as Submit