টেলিটক ৩জি সিম নিতে কি কি লাগে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 30, 2012 10:59 PM 2 Answers
Subscribe

মানে কি কি ডকুমেন্ট লাগবে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 09:51 AM
Flag(0)

১। ন্যাশনাল আইডি কার্ডের ফটোকপি(না থাকলে যেকোন পরিচয় পত্র) ২। আপনার ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি ৩। ৯০০ টাকা ৪।আপনার বিস্তারিত

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 30, 2012 11:05 PM
Flag(0)

টেলিটকের ৩জি সিম নিতে সাধারন সিমের মতই নিচের কাগজ-পাতি লাগবে
১। ন্যাশনাল আইডি কার্ডের ফটোকপি
২। আপনার ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি
৩। ইউটিলিটি বিল এর কপি[ Electric/Gas/Phone]
৪। ব্যক্তিগত তথ্য
আরো বিস্তারিত জানতে নিচের লিঙ্কে ভিসিট করতে পারেন
http://www.teletalk.com.bd/services/3g_service.php

Sign in to Reply
Replying as Submit