কারো জন্ম যদি ফেব্রুয়ারির ২৯ তারিখ বা লিপ ইয়ারে হয়, তাহলে তার বয়স গননা বা নির্ধারণ হবে কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 02:54 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2013 12:40 AM
Flag(0)

সেটা বিভিন্ন ভাবেই হতে পারে । যদি ফেব্রুয়ারীর ২৯ তারিখ হওয়াতে সমস্যা হয় সেক্ষেত্রে সে অন্য বর্ষ পঞ্জি মতে জন্মদিন পালন করতে পারে । বাংলা বা আরবী তে নিশ্চয় তেমন সমস্যা হবে না । নতুবা ফেব্রুয়ারীর শেষ দিন ধরতে পারে বা মার্চ এর পেথম দিনও ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 05:59 PM
Flag(0)

ফেব্রুয়ারির শেষ দিন হিসাব করতে হবে

Sign in to Reply
Replying as Submit