জহির রায়হান কবে, কোথায় জন্মগ্রহণ করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 03:49 AM 6 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:15 AM
Flag(0)

১৯ আগষ্ট, ১৯৩৫ সালে………………………..ফেনীতে জন্মগ্রহণ করেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 11, 2013 01:48 AM
Flag(0)

জহির রায়হান ১৯৩৫ সালের ১৯ আগস্ট বর্তমান ফেনী জেলার অন্তর্গত মজুপুর গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৪৭ সালে দেশবিভাগের পর তিনি তার পরিবারের সাথে কলকাতা হতে বাংলাদেশে (তৎকালীন পূর্ব পাকিস্তান) স্থানান্তরিত হন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:06 AM
Flag(0)

১৯ আগষ্ট, ১৯৩৫ সালে, ফেনীতে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 10:56 PM
Flag(0)

১৯৩৫ সালের ১৯ আগস্ট ফেনী জেলায় জন্মগ্রহণ করেন। তিনি শহীদুল্লা কায়সারের সহোদর ভ্রাতা। প্রকৃত নাম মোহাম্মদ জহিরুল্লাহ। তিনি ১৯৭২ সালের ৩০ জানুয়ারি মিরপুরে নিখোঁজ হন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:20 AM
Flag(0)

১৯ আগষ্ট, ১৯৩৫ সালে, ফেনীতে জন্মগ্রহণ করেন.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 04:11 AM
Flag(0)

১৯ আগষ্ট, ১৯৩৫ সালে, ফেনীতে।

Sign in to Reply
Replying as Submit