আমার কোন রাশি আমি কিভাবে জানব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 19, 2013 10:39 PM 3 Answers
Subscribe

আমার নাম মো: রাসেল মিয়া । জন্ম ১০ ই জানুয়ারি ১৯৯৮ আমি আমার রাশি জানতে চাই। আমার ইমেইল : saki2011a@gmail.com ফেসবুক : facebook.com/md.raselmia.739
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2014 11:14 AM
Flag(0)

মকর রাশি

মকর রাশির অধিপতি গ্রহ বা চালক গ্রহ হচ্ছে: শনি

উপযুক্ত শুভ পাথর: তামড়ি, এমেথিস্ট, স্টার নীলা, গোমেদ

মকর রাশির মানুষ চেনার উপায়

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 09:41 AM
Flag(0)

প্রথমআলো পত্রিকার রাশিফল পেজ দেখেন ।

 

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগঃ আইডিয়া বাজ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 20, 2013 12:45 AM
Flag(0)

আপনি মকর রাশির জাতক। এই রাশির নাম ইংরেজী পরিভাষায় Capricorn

মকর রাশি নিয়ে জানতে চাইলে নিচের সাইটগুলোতে ভিজিট করতে পারেনঃ
১. http://www.rajeshshori.com/%E0%A6%AE%E0%A6%95%E0%A6%B0
২. http://rashi-12.blogspot.com/2012/06/blog-post_3426.html
৩. http://my.horoscope.com/astrology/horoscope-sign-profile-capricorn.html

Sign in to Reply
Replying as Submit