আমাদের দেশের রাজনীতিতে গুণগত পরিবর্তন আসবে কবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 10:57 AM 3 Answers
Subscribe

যদিও প্রশ্নটি আপেক্ষিক তারপরেও করছি - আমাদের দেশের রাজনীতিতে গুণগত পরিবর্তন আসবে কবে? কেউ কী আন্দাজ করতে পারেন। কিছু তো বলেন অন্তত। sad

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 03, 2013 06:47 AM
Flag(0)

গুনগত রাজনীতির পরিবর্তন ততদিন হবে না যতদিন দল গুলোতে সত্যিকারের গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে না । তবে হয়ত একদিন হবে সে আশাতেই পথচলা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 23, 2013 12:05 PM
Flag(0)

দেশ পরিচালনার যাবতীয় বিষয়াদি রাজনীতিবিদদের হাতে ছেড়ে দিলে কোনদিনই রাজনীতিতে গুনগত পরিবর্তন আসবে না। দেশ পরিচালনার কাজে সক্রিয় হতে হবে সবাইকেই। অন্ততপক্ষে রাজনীতিবিদরা যেন তাদের কৃতকর্মের জবাবদিহি দিতে বাধ্য থাকেন, এমন ব্যবস্থা দরকার। তাহলে তারা এখনকার মতো স্বেচ্ছাচারীতা কোনভাবেই করতে পারবে না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 04:13 AM
Flag(0)

আমার দেশে হবে সেই প্রধানমন্ত্রী হবে

কথায় না বড় হয়ে কাজে বড় হবে wink

 জুয়েল  ভাইয়ের কথার সাথে একমত। এই দুইজন নিপাত যাক। নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে।

Sign in to Reply
Replying as Submit

রাজনীতি বলতে কি বোঝায়/ রাজনীতি কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 12:45 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 10:51 AM
Flag(0)

রাষ্ট্রের নীতি কেই রাজনীতি বলা হয় ।
রাজতন্ত্র চালনার জন্যে কিছু নীতির প্রয়োজন রয়েছে সেই নীতি গুলোই রাজনীতি ।

Sign in to Reply
Replying as Submit