দেশের নামের সাথে ‘সিটি’ যোগ করলে যে তিনটি দেশের রাজধানীর নাম হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 09:32 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 07:37 PM
Flag(0)

তার নাম……

১)ভ্যাটিক্যান,

২)সিঙ্গাপুর,

৩)পানামা

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 08:04 AM
Flag(0)

ম্যাক্সিকো , সিঙ্গাপুর, ভাটিক্যান সিটি

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 09:39 AM
Flag(0)

ভ্যাটিক্যান, সিঙ্গাপুর, পানামা।

Sign in to Reply
Replying as Submit