এই বছরের রমাজনুল মোবারকের সেহেরী ও ইফতারের সময় দেয়া যাবে কি ??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 17, 2012 08:18 AM 3 Answers
Subscribe

এই বছরের রমাজনুল মোবারকের সেহেরী ও ইফতারের সময় নিচে দেয়া হলঃ


 

(সংগ্রহকৃত)

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2012 05:37 AM
Flag(0)

আপনাকে অসংখ্য ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2012 05:16 AM
Flag(0)

পৃথিবীর যে কোন দেশের রমজান মোবারকের সেহেরী ও ইফতারের সময় সূচি এবং নামাজের সময় সূচি জানতে নিচের লিংকে ক্লিক করে জেনে নিন। http://ramadantiming.com/ramadan-calendar-for-dhaka-2012-with-sahr-and-iftar-time-schedule/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 17, 2012 10:19 AM
Flag(0)

akhani click kuron http://mobi.techtunes.com.bd/news/tune-id/138299 Download link : http://www.techtunes.com.bd/tDrive/tuner/nurnila/138299/Ramadan.jpg

Sign in to Reply
Replying as Submit