আমার সাইট হুবুহু টেকটিউনের মত কিভাবে টপ রেঙ্কে উঠাব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 24, 2013 09:06 AM 2 Answers
Subscribe

আমার সাইটের নাম আইটি রঙ http://www.itrong.biz দেখতে হুবুহু টেক টিউনের মত কিন্তু ভাল ভিসিটর এর জন্য কি করতে পারি বলতে পারেন কেও ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2013 09:35 PM
Flag(0)

আপনি যদি আপনার সাইটকে টেকটিউনস এর মতন টপ র‍্যাঙ্ক এ উঠাতে চান তাহলে আপনাকে অবশ্যাই ভাল Seo এবং Smm সম্পর্কে জানতে হবে।

আপনার সাইট এ প্রতিদিন ইউনিক কনটেন্ট লিখতে হবে।

কোন সাইট থেকে কপি-পেষ্ট করা যাবে না।

আপনার সাইটকে গুগল এবং বিভিন্ন সার্চ ইঞ্জিন সাইট এ সাবমিট করতে হবে।

কোন ধরনেট ব্লাকহ্যাট এসইও করা যাবে না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 28, 2013 07:39 AM
Flag(0)

অনেক ধন্যবাদ ভাই আপনার প্রশ্নের জন্যে

সাইট টপ র‍্যাঙ্ক এ উঠাতে গেলে টেকটিউন্স এর মত হতে হবে এমন কোন কথা নাই বা নিয়ম নাই

যেগুলো থাকতে হবে

# ইউনিক লেখা বা কনটেন্ট থাকতে হবে

# প্রতিদিন কিছু লেখা প্রকাশ করতে হবে, প্রতিদিন না পারলে সপ্তাহে দুইদিন বা তিন লেখা দিন

# লেখা গুলো সবার সাথে শেয়ার করতে হবে

# লেখা অবশ্যই মান সম্মত হতে হবে

# এবং সময় নিয়ে SEO করতে হবে

আর কমপক্ষে একটি সাইটের জন্যে র‍্যাঙ্ক এ নিয়ে আসতে দুই বছর সময় হাতে নিতে হবে

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit