যৌন সমস্যায় ভুগছি পরামর্শ চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 08:24 PM 4 Answers
Subscribe

আমার বয়স ২১, বিয়ে করা দরকার মনে করছি, কিন্তু ভয় পাচ্ছি এই ভেবে যে আমার যৌন সমস্যা আছে, আমার মনে হয় স্ত্রীকে সন্তুষ্ট করতে পারব না... এর জন্যে আমি কি করতে পারি

[বাংলায় অনুবাদ করে দেওয়া হল]

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 24, 2014 01:00 PM
Flag(0)

দ্রুত বীর্যপাত বন্ধ করতে হোমিওপ্যাথি চিকিৎসা

প্রি-ম্যাচিউর ইজেকুলেশন হল দ্রুত বীর্যপাত। যদি নিয়মিত সঙ্গি এবং সঙ্গিনীর ইচ্ছার চেয়ে দ্রুত বীর্যপাত ঘটে অর্থাৎ যৌনসঙ্গম শুরু করার আগেই কিংবা যৌনসঙ্গম শুরুর একটু পরেই বীর্যপাত ঘটে যায়- তাহলে যে সমস্যাটি বুঝা যাবে তার নাম more…
 

লিঙ্গের আকার কি পরিবর্তন করা যায় ? আকাঙ্খা – বাস্তবতা – করনীয়।

যদি কাউকে প্রশ্ন করা হয় – “আপনি কি আপনার লিঙ্গ লম্বা করতে চান ?” প্রায় সবাই উত্তরে বলবে “অবশ্যই চাই!” যাই হোক, প্রায় একশত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লিঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা more…

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 15, 2014 03:01 PM
Flag(0)

আপনার একটা আশঙ্খার কথা উল্লেখ করছেন যে ………… “বিয়ে করা দরকার মনে করছি, কিন্তু ভয় পাচ্ছি এই ভেবে যে আমার যৌন সমস্যা আছে, আমার মনে হয় স্ত্রীকে সন্তুষ্ট করতে পারব না… এর জন্যে আমি কি করতে পারি।

ভাই, এই ধরনের চিন্তা শুধু আপনার নয় আমাদের দেশের লাখ লাখ তরুনদের মাথায় এই ধরনের আশঙ্খা ঘোর-পাক খাচ্ছে। এর কারণ একটাই। সঠিক যৌন শিক্ষার অভাব। আমাদের তরুনদের বাস্তব সম্মত যৌন শিক্ষার তেমন কোনো সুযোগ সুবিধা নেই বললেই চলে। নিচে প্রদত্ত লিংক গুলো চেক করুন আপনার উত্তর পেয়ে যাবেন আশা করি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 05:40 PM
Flag(0)

amar chamber a aste paren… agrohi hole reply korben … thikana diye dibo

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 10:37 PM
Flag(0)

আপনি অতিসত্বর একজন ভালো যৌন বিশেষজ্ঞের সাথে যোগাযোগ করুন। দেরি করলে বড় ধরণের সমস্যা হয় যেতে পারে। তাই হেলা করবেন না।

Sign in to Reply
Replying as Submit