পুরুষের যৌন দুর্বলতা প্রতিরোধে সঠিক সমাধান পাওয়া যাবে কোথায়? হেমিওপ্যাথি না এলোপ্যাথি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 14, 2013 06:26 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 13, 2014 01:48 PM
Flag(0)

আপনি হয়ত জানেন না যে, পুরুষের যৌন শক্তি বাড়াতে কোনো প্রকার ঔষধ খাওয়ার প্রয়োজন নাই। কারণ দৈনন্দিন খাবার দাবার থেকে আপনা আপনিই পুরুষ তার যৌন শক্তি  লাভ করে থাকে। কিন্তু অপাকৃতিক কোনো অভ্যাসের কারণে হয়ত যৌন সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। এটা আমাদের দেশের যুবকদের মধ্যে বেশি দেখা যায়। এই ক্ষেত্রে হয়ত প্রপার ট্রিটমেন্ট এর দরকার। কিন্তু সাধারণ যৌন দুর্বলতার জন্য কোনো ঔষধের দরকার নেই। যৌন সংক্রন্ত আপনার যাবতীয় প্রশ্নোত্তর পেতে সময় থাকলে অন্তত একবার ভিজিট করুন Homeo Sex Solution।  এটি যৌন শিক্ষার একমাত্র বাংলা ব্লগ। এটার পরিচালনার দায়িত্বে রয়েছেন দুইজন যৌন বিশেষজ্ঞ হোমিওপ্যাথ। যারা দীর্ঘ দিন যাবৎ হাজার হাজার যৌন রোগীকে চিকিত্সা দিয়ে আসছেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 22, 2014 12:27 AM
Flag(0)

দ্রুত বীর্যপাত বন্ধ করতে হোমিওপ্যাথি চিকিৎসা

প্রি-ম্যাচিউর ইজেকুলেশন হল দ্রুত বীর্যপাত। যদি নিয়মিত সঙ্গি এবং সঙ্গিনীর ইচ্ছার চেয়ে দ্রুত বীর্যপাত ঘটে অর্থাৎ যৌনসঙ্গম শুরু করার আগেই কিংবা যৌনসঙ্গম শুরুর একটু পরেই বীর্যপাত ঘটে যায়- তাহলে যে সমস্যাটি বুঝা যাবে তার নাম প্রি-ম্যাচিউর ইজেকুলেশন। প্রি-ম্যাচিউর ইজেকুলেশন একটি সাধারণ যৌনগত সমস্যা। প্রতি ৩ জন পুরুষের মধ্যে ১ জন এ সমস্যায় ভোগে থাকেন see more—> http://www.homeopathybd.com/premature-ejaculation-bonda-homeopathy-treatment/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 17, 2014 01:16 AM
Flag(0)

আমার মনে হয় এটা হেমিওপ্যাথি বা এলোপ্যাথি এসব কিছুই লাগবে না।

  1. মানসিক চাপ কমান।
  2. ঠিক মত ঘুমান।
  3. ভাল খাবার খান। যেমনঃ দুধ, ডিম ইত্যাদি এই কাজে ভাল আবদান রাখে।
  4. পর্ন মুভি দেখবেন না। থাকলে ডিলেট করুন।
  5. খারাম কিছু পড়া থেকে বিরত থাকুন।

পরিশেষে ভাল ডাক্তারের পরামর্শ নিন।

Sign in to Reply
Replying as Submit