কাশ্মীর যুদ্ধের অবসান ঘটে কোন চুক্তির মাধ্যমে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 10:56 AM 2 Answers
Subscribe

কাশ্মীর যুদ্ধের অবসান ঘটে কোন চুক্তির মাধ্যমে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 08:34 PM
Flag(0)

তাসখন্দ চুক্তির মাধ্যমে…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 08, 2013 11:14 AM
Flag(0)

কাশ্মীর যুদ্ধের অবসান ঘটে তাসখন্দ চুক্তির মাধ্যমে।

Sign in to Reply
Replying as Submit

সাতজন বীরশ্রেষ্টদের মধ্যে একমাত্র কোন দুইজন বীরশ্রেষ্ট একই সেক্টরে যুদ্ধ করেছিলেন এবং কত নং সেক্টরে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 10:38 AM 3 Answers
Subscribe

সাতজন বীরশ্রেষ্টদের মধ্যে একমাত্র কোন দুইজন বীরশ্রেষ্ট একই সেক্টরে যুদ্ধ করেছিলেন এবং কত নং সেক্টরে?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:29 AM
Flag(0)

সিপাহী মোস্তফা কামাল এবং ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখ্ ৮নং সেক্টরে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 04:44 AM
Flag(0)

সিপাহী মোস্তফা কামাল এবং ল্যান্স নায়েক নূর মোহাম্মদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2012 01:45 AM
Flag(0)

সিপাহী মোস্তফা কামাল এবং ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখ্ ৮নং সেক্টরে যুদ্ধ করেছিলেন

Sign in to Reply
Replying as Submit

বক্সারের যুদ্ধ কবে হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 04:11 AM 1 Answers
Subscribe

বক্সারের যুদ্ধ কবে হয়? কে জয়ী হন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 04:46 AM
Flag(0)

 বক্সারের যুদ্ধসংঘটিত হয় ১৭৬৪ সালে।

Sign in to Reply
Replying as Submit

ইরান ও ইস্রাইল এর মধ্যে যুদ্ধ শুরু হবার সম্ভাবনা কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 06:26 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 04:59 AM
Flag(0)

আসলেই কোন যুদ্ধ হবে না ইরানের সঙ্গে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 10:09 AM
Flag(0)

ইরান ও ইস্রাইল-এর মধ্যে স্নায়ু যুদ্ধ চলছে এখন বাকি আসল যুদ্ধ। সময় বলে দেবে কি হবে। তাই নয় কি?

Sign in to Reply
Replying as Submit