আর্ন্ত্মজাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের কাঠগড়ায় দাঁড়ানো প্রথম প্রেসিডেন্ট কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 10:39 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:33 PM
Flag(0)

স্লেবোদান মিলোসেভিচ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2012 12:25 AM
Flag(0)

আর্ন্তজাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের কাঠগড়ায় দাঁড়ানো প্রথম প্রেসিডেন্ট কে? স্লেবোদান মিলোসেভিচ।

Sign in to Reply
Replying as Submit