নেপাল এর বিখ্যাত যাদুঘড় এর নাম কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2013 02:56 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 05:26 PM
Flag(0)

National Museum of Nepal

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 03, 2013 04:41 PM
Flag(0)

নেপাল এর সবেচেয় বিখ্যাত যাদুঘর  National Museum of Nepal।  নেপাল এর রাজধানী কাঠমান্ডুতে এই  যাদুঘর।  যাদুঘরটি বানানো হয় 1928 সালে। ইতিহাসভিত্তিক এই যাদুঘর নেপাল প্রাচীন অনেক কিছুই আছে। যাদুঘর এর মূল ওয়েবসাইট http://www.nationalmuseum.gov.np/

Sign in to Reply
Replying as Submit