মুক্তিযুদ্ধের উপর রচিত কবিতা সেপ্টেম্বর অন যশোর রোড –এর রচিয়াতা কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 11:40 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:21 AM
Flag(0)

অ্যালেন গিন্স্বার্গৃ……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 13, 2012 07:00 AM
Flag(0)

উত্তরঃ অ্যালেন গিন্স্বার্গৃ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 07, 2012 09:20 AM
Flag(0)

 

সেপ্টেম্বর অন যশোর রোড বিখ্যাত মার্কিন কবি অ্যালেন গিন্সবার্গ রচিত একটি কবিতা যা থেকে পরে গান করা হয়েছিল। 

 

কবিতা টার লিংক 

 

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 11:54 PM
Flag(0)

মুক্তিযুদ্ধের উপর রচিত কবিতা সেপ্টেম্বর অন যশোর রোড –এর রচিয়াতা কে- অ্যালেন গিন্স্বার্গৃ।

Sign in to Reply
Replying as Submit