আমি শুনেছি blogspot.com ব্লগের সরাসরি লিংক দিলে গুগল নাকি ব্লগ স্ম্পামিং করতেছি ….

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 01, 2013 05:46 AM 2 Answers
Subscribe

 

আমি শুনেছি blogspot.com  ব্লগের সরাসরি লিংক দিলে গুগল নাকি ব্লগ স্ম্পামিং করতেছি মনে করে ব্লগ ডিলিট করে দেয় ।
এ কথাটা কি সঠিক ???
প্লিজ জানাবেন ??
 
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 06, 2013 06:37 AM
Flag(0)

সরাসরি লিংক দিলে কথাটা মনে হয় ঠিক না । তবে হ্যাঁ অন্যের লিংক দিলে তো রিপোর্ট পাবেন ই । নিজের লিংক দিলে সমস্যা হবার কথানা। তবে অন্যের লিংক না দেয়াই ভাল । রিপোর্ট করলে বন্ধ করে দেবে গুগল । রিপোর্ট না করা পর্যন্ত সমস্যা হয় নাই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 01, 2013 09:37 AM
Flag(0)

আমি নিজেও ধরা খাইছি… সরাসরি লিঙ্ক দেবার দরকার নাই

বার বার কেউ স্প্যামিং হিসেবে রিপোর্ট করলে সেটা ব্লগস্পট ভাল করে খতিয়ে দেখে

এবং স্প্যামিং করা বন্ধ না করলে এক সময় সেই ব্লগে এক্সেস বন্ধ করে দেয় এবং আপনাকে আবেদন এর সুজোগ দেয়

কিন্তু ফিরে পাওয়া আর সম্ভব নাও হতে পারে…

আরো বিস্তারিত

আমার ব্লগটি কেন অক্ষম রয়েছে?

Sign in to Reply
Replying as Submit