মৌমাছির মিলনের সময় পুরুষ মৌমাছি নাকি মারা যায়? এবিষয়ে কারো কিছু জানা আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 02:43 AM 3 Answers
Subscribe

মৌমাছির মিলনের সময় পুরুষ মৌমাছি নাকি মারা যায়? এবিষয়ে কারো কিছু জানা আছে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2013 04:21 AM
Flag(0)

আমার জানামতে! এক প্রজাতির মাকড়সা ( নাম টা ঠিক মনে রাখতে পারিনি তাই দুঃখিত) মিলনের পর পুরুষ মাকড়সা মরে যায়! মৌমাছির টা ঠিক জানা নাই, কিন্তু আমি যত টুকু মনে করি আপনার টা ভুল ধারনা!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 10, 2012 12:53 AM
Flag(0)

SURE IT. NO DUBT.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 09, 2012 11:13 PM
Flag(0)

মারা যায় এটা আমার বায়োলজী টিচার এর কাছ থেকে শুনা

Sign in to Reply
Replying as Submit