অনলাইনে মোবাইল রিচার্জ এর ভাল সাইট কোনটি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 04, 2012 11:16 AM 6 Answers
Subscribe

মাঝে মাঝে খুব দরকার পড়ে... দয়া করে শেয়ার করুন

flexiload online

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 21, 2014 04:24 PM
Flag(0)

এই সাইট গুলো অনলাইন থেকে মোবাইল রিচার্জ করার সুবিধা দিয়ে থাকে….

  1. easy.com.bd
  2. amarbill.com
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 01:01 AM
Flag(0)

আপনি আমাদের সার্ভিস ট্রাই করে দেখতে পারেন, আমরা দিচ্ছি ২৪ ঘন্টা মোবাইল বা ওয়াইম্যাক্স একাউন্টে রিচার্জের সুবিধা।

আমাদের ফেসবুক পেজের লিঙ্কঃ http://www.facebook.com/InstantRecharge

আলোচনা করতে চাইলে আমদের ফেসবুক গ্রুপের আলোচনা করতে পারেন।

আমাদের ফেসবুক গ্রুপের লিঙ্কঃ http://www.facebook.com/groups/instantrecharge/

স্কাইপি আইডিঃ instantrecharge

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2013 03:47 PM
Flag(0)

জুন ১২, ২০১২ থেকে আমি এধরনের একটি সেবা প্রদান করছি। আমার ওয়েবসাইটের নাম http://www.prepaidcardbd.com. এই সাইট থেকে রিচার্জ সুবিধা পেতে পারেন তবে এখনও ডেবিট কার্ড/ক্রেডিট থেকে পেমেন্ট গ্রহন করা আরম্ভ করিনি। আমাদের সেবা আশা করি ভালো লাগবে সবার। আমাদের ফেসবুক ফ্যানপেজ এর ঠিকানাঃ https://www.facebook.com/PrepaidCardBD

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 11:55 AM
Flag(0)

সরিভাই এই লিংকটা দেখেন:http://amarbill.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 11:38 AM
Flag(0)

আমার সার্ভিস টা দেখতে পারেন , আমি মনে করি খুব সহজ , আমরা এই পেজের এপ্স এর মাধ্যমে রিচার্জ দিয়ে থাকি । http://www.facebook.com/ERechargeBd

আপনি ইচ্ছা করলে অফিসিয়াল গ্রুপ ভিসিট করে আসতে পারেন ।

আমাদের গ্রুপের লিঙ্ক ।

http://www.facebook.com/groups/erechargebd

আমাদের সার্ভিস প্রতিদিন ২২ ঘন্টা দেওয়া হয়ে থাকে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 11:25 AM
Flag(0)

[লিঙ্কটি বন্ধ থাকায় মুছে দেওয়া হলঃ এডমিন] এই সাইট এর মাধ্ধমে করতে পারেন কিভাবে করবেন তার বিস্তারিত এই সাইটে:http://www.sonarbangladesh.com/blog/Khalidmi6/40790

Sign in to Reply
Replying as Submit