মোবাইল এপ্লিকেশন (এন্ড্রয়েড) এর কিছু কাজ শিখতে চাই?ঢাকার কোথায় ভালো মানের কাজ শেখা যাবে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 08, 2013 02:33 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

মোবাইল দিয়ে ডাউনলোড (ইনস্টল) করা এপ্লিকেশন অন্য মোবাইলে কিভাবে ব্যবহার করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 23, 2012 12:21 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2015 10:00 AM
Flag(0)

go to google play store and download “app share” software after download, open “app share” and share every thing.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 23, 2012 12:46 PM
Flag(0)

মোবাইল ব্যবহার কারীদের জন্যে এটি একটি সমস্যা… তবে আপনি খুব সহজে এর সমাধান পেতে পারেন

এর জন্যে আপনার ডাউনলোড করা এপ্লিকেশন টি যখন ইনস্টল করতে যান তখন ফোন মেমরী বা মেমরী কার্ড এ ইন্সটল হবে কি না জানতে চায়

তখন মেমরী কার্ড সিলেক্ট করে দেবেন এবং এরপর মেমরী কার্ডটি অন্য মোবাইলে প্রবেশ করিয়ে সেই মোবাইল এ চালাতে পারেন যদি সেই মোবাইল এপ্লিকেশন টি সাপোর্ট করে…

যাই হোক এটি অনেক সময় কাজ নাও করতে পারে… তবে আমি এটি আমার মোবাইল এর জন্যে করেছি

Sign in to Reply
Replying as Submit