মোবাইল অ্যাপস ডাউনলোডের কিছু সাইটের নাম জানতে চাই? যেখানে সরাসরি ডাউনলোড করা যাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 07, 2013 09:03 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 07:47 PM
Flag(0)

সব থেকে বেষ্টঃ

  1. Ovi Store(সেমবিয়ান), যেমনঃ- নোকিয়া s40, s60 সিরিজ মোবাইল ফোন।
  2. Google Play Store(এন্ড্রয়েড), যেমনঃ- এন্ড্রয়েড ফোন(স্যামসাং, সোনি)।
  3. Apple Store(আইওএস), যেমনঃ- আইফোন।
  4. Windows Apps Store(উইন্ডজ ফোন), যেমনঃ- নোকিয়া লুমিয়া।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 03:33 PM
Flag(0)

www.crazy4mobilez.com

www.mobile9.com
vipkhan.com

www.apkmania.com

Sign in to Reply
Replying as Submit