বাংলালিংক মোডেমে কি জিপি সিম দিয়ে নেট চালানো যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 20, 2012 03:24 PM 2 Answers
Subscribe

আমি বাংলালিংক মোডেমে জিপি সিম দিয়ে নেট চালাতে চাচ্ছি, কারো কি জানা আছে কিভাবে জিপি সিম দিয়ে বাংলালিংক মোডেমে নেট চারানো যায় ?
কেউ জেনে থাকলে প্লিজ সাহায্য করুন।

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 08, 2013 08:51 PM
Flag(0)

কোন সমস্যা ছাড়াই চালানো যায়। সাধারণত বাংলালিংক এর সিম খুলে জিপি সিম লাগিয়ে নেট কানেক্ট করলেই চলে। আর যদি না চলে তবে সেটিং চেঞ্জ করতে হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2012 10:19 PM
Flag(0)

চালানো যায় । এক্ষেত্রে সিম চেম্বারে অন্য সিম লাগিয়ে ব্রাউজ করতেহবে্ । এ পি এন চেন্জ করতে হবে ।

Sign in to Reply
Replying as Submit